রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

দেশপ্রেমের অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন রাজু গ্রুপের চেয়ারম্যান রাজু আহমেদ 

নিজস্ব প্রতিবেদকঃ
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৮৪৭ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বাংলাদেশ কতটা বিপদগ্রস্থ তা আমরা সকলেই উপলব্ধি করতে পারছি, এ বিপদের মধ্যে যাদের সামর্থ্য আছে তাদের অনেকেই নিজেকে ঘরবন্দী করে রেখেছেন।
অনেকেই আছেন বিপদগ্রস্ত কর্মহীন গৃহবন্দী মানুষের পাশে সুখদুঃখ ভাগাভাগি করে চেষ্টা করছেন সবার মুখে খাবার তুলে দিতে,
দেশের বা সমাজের বিপদের সময়ে যারা লড়ে যায় তারাই প্রকৃত দেশ প্রেমিক । এমনই এক দেশ প্রেমিক সাভার উপজেলাধীন আশুলিয়া থানার বাসিন্দা বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা ও রাজু গ্রুপের চেয়ারম্যান রাজু আহমেদ।
নেতৃত্ব দেওয়ার মত যার মনোভাব দেশের এই পরিস্থিতিতে জনগণের কল্যাণের জন্য নিজের জীবন বিলিয়ে দিচ্ছেন সর্বস্ব দিয়ে। করোনা মহামারীর একদম শুরু থেকে মানুষের সেবায় নিজেকে উৎর্সগ করে দিয়েছেন যা সাভারবাসী একবাক্যে শিকার করবেন ।
 গেলো রমজান মাসে প্রতিদিনই তিনি বিভিন্ন স্থানে বিনামূল্যে ইফতার বিতরণ করেন। নগদ অর্থ তুলে দিয়েছে অসহায় সুবিধাবঞ্চিত গৃহহীন মানুষের হাতে।
বিদ্যালয় বন্ধ বেতন ভাতা নেই মসজিদও সিমিত আকারে পরিচালিত হচ্ছিল সেই দিক চিন্তা করে  প্রত্যেক শিক্ষক, প্রত্যেক মসজিদের ইমাম সাহেবের নিকট পৌছে দেন তার ঈদ উপহার নগদ অর্থ পোশাক খাদ্য সামগ্রী।
 বিভিন্ন সড়কের বেহাল অবস্থা দেখে নিজ অর্থায়নে রাস্তার মেরামত কাজ করেছেন নিজে দাঁড়িয়ে থেকে।️ নিম্নআয়ের ও সুবিধাবঞ্চিত গৃহহীন মানুষের কাছে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী নগদ অর্থ ও ঈদ বস্ত্র তুলে দিয়েছেন
আশুলিয়ার প্রায় প্রতিটি ঘর ঘুরে ঘুরে অনাহারীদের খাদ্য পৌঁছে দিয়েছেন এবং করোনা ভাইরাসের প্রথম থেকেই তিনি জনসচেতনতা নিশ্চিত করার জন্য দিন-রাত বিভিন্নস্থানে জনসচেতনতামূলক প্রচারণা চালায় এবং এখনো অব্যাহত আছে। বিনামূল্যে মাষ্ক হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এক অদম্য যোদ্ধার মত এগিয়ে যাচ্ছেন, জনগন তার নাম দিয়েছেন কোভিড-১৯ যোদ্ধা ।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD