রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

সালথায় দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার আরিফুল ইসলাম
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৮০৪ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ফ‌রিদপুর জেলা পাট অ‌ধিদপ্ত‌রের আ‌য়োজ‌নে ও উপাপ‌জেলা প্রশাসন সালথা এর সা‌র্বিক সহ‌যো‌গিতায় সোমবার ১৫ই জুন সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাবে এ প্রশিক্ষন কর্মশালা আ‌য়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে অন্যান্য‌দের ম‌ধ্যে উপস্থিত ছিলেন সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, জেলা পাট উন্নয়ন কর্মকর্তা তারেক মোঃ লুৎফর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস.এম ইফতেখার আজাদ, উপজেলা কৃষি অফিসার জীবাশু দাস, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার গোপাল চন্দ্র বিশ্বাস, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী প্রমূখ।

পরপর দুই দি‌নে দুই ব্যাচ প্র‌শিক্ষ‌নের সোমবার ছিল প্রথম দিন। ফরিদপুর জেলা পাট উন্নয়ন কর্মকর্তা পাট চাষীদের প্রশিক্ষন প্রদান করেন। দিনব্যাপী পাট চাষী প্রশিক্ষণে উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাট চাষীরা অংশগ্রহন করেন। দুই দি‌নে ৫০ জন করে মোট ১০০ জন কে পাট চা‌ষের উপর প্র‌শিক্ষন দেওয়া হ‌বে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD