রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন

সাভারে শ্রমিক নেতার বিরুদ্ধে তরুণ প্রজন্ম দলের নেতার অপপ্রচার, থানায় অভিযোগ।

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৭৬০ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সাভারে শ্রমিক নেতা রতন হোসেন মোতালেবকে জড়িয়ে বাংলাদেশ জাতীয়বাদী তরুণ প্রজন্ম দলের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল জলিল মিয়া তার ফেসবুক আইডি ও বিভিন্ন মহলে মিথ্যা অপপ্রচার করে বেড়াচ্ছে। এব্যাপারে অভিযোগ দায়ের হলে আইডি তার না বলে হাওয়ায় গা ভাসিয়ে দিচ্ছেন

মঙ্গলবার (২৫ মে) এ সংক্রান্ত অভিযোগে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শ্রমিক নেতা রতন হোসেন মোতালেব।

আব্দুল জলিল মিয়া বাংলাদেশ জাতীয়বাদী তরুণ প্রজন্ম দলের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি বলে জানা গেছে। এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়াতেন তিনি। সেখানে মামলা হামলার ভয়ে সাভারে এসে গা ঢাকা দিয়ে একই কাজ করছেন এই জাতীয়বাদী তরুণ প্রজন্ম দলের এই ছিঁচকে পাতি নেতা।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে বাংলাদেশ জাতীয়বাদী তরুণ প্রজন্ম দলের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল জলিল মিয়া নামের এক ব্যক্তি তাহার নিজ নামের ফেসবুক আইডি ব্যবহার করে বর্তমান সরকারের বিভিন্ন সম্মানিত ব্যক্তি বর্গের নামে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। অভিযুক্তের ওপরে বিভিন্ন মহল থেকে চাপ আসতে শুরু হলে অপরাধ ধামাচাপা দিতে ফেসবুক আইডিটি তার না বলে শ্রমিক নেতা রতন হোসেন মোতালেব এর নামে মিথ্যা অভিযোগ দিয়ে বিভিন্ন মহলে অপপ্রচার চালাচ্ছে।

অভিযুক্ত আবদুল জলিল মিয়া রাষ্ট্রবিরোধী নানা কর্মকান্ডের সাথে জড়িত। মানুষের ক্ষতি করাই তার নেশা ও পেশা। ওই অপপ্রচার পোস্টের কারনে প্রচলিক ফেসবুকে অনেকেই অনেক বাজে ধরনের মন্তব্য করেছে। এতে ওই শ্রমিক নেতার মানহানি হচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী শ্রমিক নেতা। এই ছিঁচকে পাতি নেতা সাভারের আশুলিয়ায় পরিচয় গোপন করে আওয়ামীপন্থী এক নেতার বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন। কেন বিএনপির একজন পদধারীর সাথে আওয়ামীপন্থী নেতার সাথে এমন সখ্যতা তা এখন জনমনে প্রশ্নের সঞ্চার করেছে।
জানা যায়, এর আগে গত বছরের ২২ নভেম্বর অভিযুক্ত তার নিজের ফেসবুক আইডিতে মিথ্যা অপপ্রচারের লিপ্ত হযলে ২ ডিসেম্বর সাভার থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী রতন হোসেন মোতালেব। পরে বিএনপির এই ছিঁচকে নেতা হাঁটু গেড়ে ক্ষমা প্রার্থনা করলে ভুক্তভোগী তাকে ক্ষমা করে দেন। তাই অভিযোগটি এজাহারভুক্ত হয়নি।
এ বিষয়ে শ্রমিক নেতা রতন হোসেন মোতালেব বলেন, যুবদলের একটি চক্র আমাকে রাজনৈতিকভাবে হেয় করার উদ্দেশ্যে ফেসবুকে আইডি খুলে আমার বিরুদ্ধে মিথ্যা ও অপপ্রচার করে যাচ্ছে। বিষয়টি তদন্ত পূর্বক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আমি থানায় অভিযোগ দায়ের করেছি। একই সাথে তার শাস্তি দাবি করছি।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD