মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নেত্রকোণায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি আশুলিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭৭টি গাছের চারা রোপণ অটিজম শিক্ষার্থীদের সাথে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন জাতিসংঘের ৭৮তম অধিবেশনে অংশ নিতে নিউইয়র্ক গেলেন মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু সাভারে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ ব্যাংকার স্বামীর বিরুদ্ধে প্রকল্প হস্তান্তর: গ্রাহকদের প্রশংসায় ভাসল ‘রূপায়ণ হাউজিং এস্টেট’ আশুলিয়ায় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের চেতনার আলো ছড়িয়ে দিচ্ছে হাফিজ নাজনীন ফাউন্ডেশন আ.লীগের বডি ল্যাঙ্গুয়েজ সন্ত্রাসীদের মতো: ফখরুল

মানিকগঞ্জের সিংগাইরে এন আর কে অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালকের সংবাদ সম্মেলন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৫৫১ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মানিকগঞ্জের সিংগাইরে এন আর কে অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক কতিপয় কুচক্রী মহলের চাঁদা দাবি ও হুমকি ধামকির প্রতিবাদে একটি সংবাদ সম্মেলন করেছেন।

আজ বুধবার সকালে আয়োজিত এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন এন আর কে অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কায়সার হামিদ।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ আনেন যে, একটি অসাধু ও কুচক্রী মহল রাইস মিলটির  যান্ত্রিক ত্রুটির কারণে উদ্ভূত পরিস্থিতি সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল এবং মিথ্যা সংবাদ প্রচার করে। তিনি এই মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

তিনি অভিযোগে আরও বলেন এই প্রতিষ্ঠানটির সৃষ্টিলগ্ন থেকে মিথ্যা প্রচারনা চালিয়ে আসছে যা বিগত দিনে দেশবাসী ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে মিথ্যাও প্রমানিত হয়েছে। বর্তমানে প্রতিষ্ঠানটি উৎপাদন চলমান আছে প্রায় ২ বছর হতে চলছে, এখনো সেই কুচক্র মহল সক্রিয় আছে কিভাবে প্রতিষ্ঠানটি কে ক্ষতি করে বন্ধ করা যায়।

তার বক্তব্যে তিনি উল্লেখ করে বলেন যে বাংলাদেশের বর্তমান বন্যা-দুর্যোগ মোকাবেলায় জরুরী খাদ্য সরবরাহের লক্ষে সরকার কর্তৃক প্রাপ্ত বরাদ্দকৃত চাউল দ্রুত উৎপাদন চলমান রয়েছে ।সরকারের এই দুর্যোগ মোকাবেলা বাধাগ্রস্থ করার জন্য উক্ত কুচক্রী মহল অসৎ উদ্দেশ্যে এন.আর.কে অটো রাইস মিল লিমিটেড এর ভিতরে প্রবেশ করে আমাদের নিরাপত্তা কর্মী, লেবার, মিস্ত্রি ও ড্রাইভারদের উপর হাত তুলে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে ও চাঁদা দাবি করে। অন্যথায় মিলটি বন্ধ করে দেয়ার হুমকি প্রদান করে।

উক্ত সকল অভিযোগের উপর ভিত্তি করে মিলটির ব্যবস্থাপনা পরিচালক আইন শৃঙ্খলা বাহিনীর নিকট জরুরি ভাবে ব্যবস্থা নিতে ও এর সুষ্ঠু বিচারের দাবি জানান।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD