মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

শোকাবহ আগস্ট উপলক্ষে সাভারে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৪২৪ বার পড়া হয়েছে /

তেঁতুলঝোড়ায় শোকাবহ আগস্ট শীর্ষক আলোচনা সভা ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বুধবার বিকেলে সাভারের ৬ নং ওয়ার্ডের জাদুরচর চৌরাস্তায় তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

তেঁতুলঝোড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্বাস ভুইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।

এসময় বক্তরা বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট ও ২১ আগস্ট সহ এই ধরনের নির্মম হত্যাকান্ডে যারা জড়িত আছে তাদেরকে দ্রুত আইনে বাংলাদেশ আইনে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,শাহ আলম, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ইয়াকুব আলী পলাশ, ইপি সদস্য ফিরোজ কাজল সহ আরো অনেক।

১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়। এসময় স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ নেতা-কর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD