রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

হেমায়েতপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

সাভার প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫১ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সাভারের হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লার নির্দেশে এসআই রাজিব কুমার সাহার প্রতিনিধিত্বে ৯ টি পলিথিনে মোড়ানো ৫ কেজি ওজনের প্রায় ১ লক্ষ টাকার গাঁজাসহ ১ জন নারী গাঁজা ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) হেমায়েতপুরের জয়নাবাড়ী এলাকা থেকে রাবেয়া খাতুন রাবু (৩৫) কে গাঁজাসহ আটক করে ট্যানারী পুলিশ ফাঁড়ির চৌকস একটি পুলিশ ফোর্স।

এ বিষয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা জানান, গোপন সূত্রের ভিত্তিতে এসআই রাজিব কুমার সাহার নেতৃত্বে আটককৃত নারী গাঁজা ব্যবসায়ীকে ৫ কেজি গাঁজাসহ আটক করে উক্ত পুলিশ ফোর্সটি। জব্দকৃত গাঁজার বর্তমান বাজারমূল্য প্রায় ১ লক্ষ টাকার মত।

উল্লেখ্য হেমায়েতপুর পুলিশ ফাঁড়িতে যোগদানের শুরুতেই ইনচার্জ রাসেল মোল্লা মাদকমুক্ত অভিযান পরিচালনা করার ঘোষণা দেন। সেই সূত্র ধরেই তিনি এখন পর্যন্ত বিভিন্ন অভিযান পরিচালনা করে বেশ কয়েকবার সফলভাবে মাদকদ্রব্যসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।

সর্বশেষ এই বিপুল পরিমাণ গাঁজাসহ নারী ব্যবসায়ীকে সফলভাবে আটক করে মাদকমুক্ত দেশ গড়ার নতুন এক দৃষ্টান্ত সৃষ্টি করেছে হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD