বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

রাষ্ট্রপতি নির্বাচনে প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নেবেন তাই চূড়ান্ত: কাদের

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে /

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের ২২তম রাষ্ট্রপতি কে হচ্ছেন সে সম্পর্কে তিনি কিছুই জানেন না। এ বিষয়ে প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নেবেন তাই বাস্তবায়ন করা হবে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাজধানীর মৎস্য ভবন মোড়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) উদ্যোগে সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতামূলক কার্যক্রম পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে আজকের সংসদীয় বৈঠকে এটা এজেন্ডা আকারে আসতে পারে। আজকে সবকিছু হয়ে যাবে এমন নয়।

সেতুমন্ত্রী বলেন, ১৯ তারিখ নির্বাচন, তার আগে এ ব্যাপারে সিদ্ধান্ত আসতে পারে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি যে সিদ্ধান্ত নেবেন সেটিই বাস্তবায়ন করা হবে।

১১ ফেব্রুয়ারি ইউনিয়ন পর্যায়ে বিএনপির কর্মসূচির দিনে আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচির বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের (রাজনৈতিক) কর্মসূচি প্রতিদিন আছে। নির্বাচন পর্যন্ত। ইউনিয়ন পর্যায়ে যে কর্মসূচি তা পাল্টাপাল্টি কোনো কর্মসূচি নয়।

এসময় মেট্রোরেলের পিলারে পোস্টার সাঁটানোর প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের এই নেতা বলেন, মেট্রোরেলের পিলারে যারা পোস্টার লাগিয়েছেন তারা নিজ দায়িত্বে সেগুলো সরাবেন, অন্যথায় ব্যবস্থা নেওয়া হবে। সড়কে নিরাপদ থাকুক তা সবাই চায়। এ কারণে সবাইকেই এগিয়ে আসতে হবে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD