বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

কটিয়াদীতে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির পদযাত্রা

সোহেল মিয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৩১৬ বার পড়া হয়েছে /

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্র ঘোষিত ইউনিয়ন কর্মসূচি হিসেবে গ্যাস,বিদ্যুৎ, চাল-ডাল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে গণতন্ত্র পুনরুদ্ধার ও ফ্যাসিস্ট সরকারের পতত্যাগসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কটিয়াদী উপজেলা চাঁনপুর ইউনিয়নে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মসূচীকে ঘিরে সকল ধরনের সহিংসতা রোধে কঠোর অবস্থানে ছিলো পুলিশ’সহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
১১ ফেব্রুয়ারী শনিবার সকালে চাঁন্দপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে গ্যাস,বিদ্যুৎ, চাল-ডাল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে গণতন্ত্র পুনরুদ্ধার ও ফ্যাসিস্ট সরকারের পতত্যাগসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে চাঁন্দপুর ইউনিয়ন বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়। এড রিয়াজুল ইসলাম ইউনিয়ন বিএনপির সভাপতিত্বে মোঃ ইমাম হোসেন দুলাল এর নেতৃত্বে চাঁন্দপুর রেলওয়ে থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তায় প্রদশন শেষ করে এক সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন চাঁন্দপুর ইউনিয়নে বিএনপি’র সভাপতি এড রিয়াজুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইমাম হোসেন দুলাল,সহ ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়াডের সভাপতি, সাধারণ সম্পাদক ও অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।এ ছাড়া বক্তব্য রাখেন, বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অংগ-সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মানুষের জীবন জীবিক আজ হুমকির মুখে পড়েছে। তেল, গ্যাস, বিদ্যুৎসহ সকল প্রকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যে বাড়ছে। অথচ সরকার কোনোভাবেই তা নিয়ন্ত্রণ করতে পারছে না। মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেছে। বিএনপির নেতৃত্বে সারা দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের সকল অপশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবে বলে হুশিয়ারি দেন তারা।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD