বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

সাভারে লেগুনায় চাঁদাবাজির সময় আটক ৩

সাভার প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে /

সাভারে লেগুনা থেকে দীর্ঘদিন ধরে চাঁদাবাজির অভিযোগ করে আসছিল লেগুনার চালকরা। এরই সূত্র ধরে নগদ টাকাসহ ৩ চাঁদাবাজকে হাতেনাতে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের আক্রান এলাকায় চাঁদা তোলার সময় তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৪ জানায়, আশুলিয়ার চারাবাগ টু বিরুলিয়া রোডে চলাচলরত লেগুনা থেকে আক্রান এলাকায় জাহাঙ্গীর সরকার, আবির খান ও রোহান নামের তিন যুবক মাসুদ ভাই নামের এক ব্যক্তির নির্দেশে লেগুনা থেকে অবৈধ ভাবে চাঁদা আদায় করছিলেন। পরে বিষয়টি ভুক্তভোগীরা র‌্যাব-৪ কে জানালে র‌্যাব ঘটনাস্থলে গিয়ে তিন চাঁদাবাজনকে হাতে নাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে উত্তোলন করা চাঁদাবাজির প্রায় ১৮ হাজার টাকা জব্দ করে। পরে রাতেই তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। র‌্যাব আরও জানায়, যার নির্দেশে তারা লেগুনা থেকে চাঁদা আদায় করছিলেন মাসুদ ভাই নামের ওই ব্যক্তিকেও আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আটককৃতদের দুপুরে আদালতে প্রেরণ করা হবে। অপরদিকে বিভিন্ন অপরাধে সাভারের আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD