বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

আমতলীতে মাতৃভাষা দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোঃ ইমরান হোসাইন, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে /

শহিদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা আয়োজন করেন বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের অর্থপেডিক্স ডা: মো. রিয়াজ মৃধা।

বরগুনার আমতলীর হলদিয়া ইউনিয়নের পূর্ব চিলা গ্রামে ডাঃ মোঃ রিয়াজ মৃধার পিতা মাতার নামে প্রস্তাবিত রফিক-নুরজাহান হসপিটালে এ সেবা প্রদান করা হয়। সেবা নিতে পূর্বচিলা, হলদিয়া. ধানখালী,আমতলী সদর ইউনিয়নের ৫ শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

জানা গেছে বরিশাল পটুয়াখালী ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অর্থোপেডিক বিভাগের ডাঃ রিয়াজ মৃধা, নাক, কান ও গলা বিভাগের ডাঃ আবদুল্লাহ আল মামুন, ডাঃ শোয়েব এইচ খান, চর্ম ও যৌন বিভাগের ডাঃ ফাইজুর রহমান, স্ত্রী ও গাইনী বিভাগের ডাঃ ডলি বিনতে হক ডাঃ লুনা বিনতে হক, মেডিসিন বিভাগের ডাঃ নাহিদ হাসান, ডাঃ ইসতিয়াক আহমেদ তালুকদার ও চক্ষু বিভাগের হাফেজ ডাঃ মোঃ রফিকুল ইসলাম চিকিৎসা সেবা প্রদান করেন।

ডাঃ মোঃ রিয়াজ মৃধা আজকের পোস্টকে বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমার বাবা-মায়ের নামে প্রস্তাবিত হসপিটাল প্রাঙ্গণে এই ক্যাম্প করা হয়েছে। সকলে আমার পিতা মাতার জন্য দোয়া করবেন। এভাবে যেন মানুষের পাশে দাঁড়াতে পারি।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD