বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে /

জনসভায় অংশ নিতে এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধন করতে নিজ জেলা গোপালগঞ্জের কোটালীপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পদ্মা সেতু হয়ে তিনি সেখানে পৌঁছান।

কোটালীপাড়া উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী। সেখান থেকেই তিনি ৪৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। এ ছাড়া পাঁচটি প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

এদিকে, মিছিল-স্লোগানে মুখর কোটালীপাড়া। চার বছর পর নিজ নির্বাচনি এলাকায় আওয়ামী লীগ সভাপতির জনসভা ঘিরে উচ্ছ্বসিত নেতা-কর্মী-সমর্থকরা। জনসমুদ্রে পরিণত হয়েছে সমাবেশস্থল।

সকাল থেকেই গোপালগঞ্জসহ আশপাশের জেলা থেকে মিছিল-স্লোগানে সমাবেশস্থলে আসতে থাকেন নেতাকর্মীরা। সব শ্রেণি, সব বয়সী মানুষের অংশগ্রহণে জনসমুদ্রে পরিণত হয়েছে মাঠ।

এই জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মুহাম্মদ ফারুক খান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এম এম কামাল হোসেনসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় যাবেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন। পরে বঙ্গবন্ধু ও ’৭৫-এর ১৫ আগস্ট নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাতে তিনি অংশ নেবেন।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD