শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

রোকুজ্জোদের দোকানে গুলি করে মেসিকে হুমকি

প্রকাশিত হয়েছে-

লিওনেল মেসি তার ক্যারিয়ারের শেষ কোন ক্লাবে করবেন-ফুটবল বিশ্বে এমন প্রশ্ন উঠলেই সামনে আসে নিউয়েলস ওল্ড বয়েজের নাম। আর্জেন্টিনায় মেসির জন্মশহর রোজারিওর ক্লাব এটি। শৈশবে মেসি খেলেছেন এই ক্লাবটিতেই। ক্যারিয়ারের শেষ মুহূর্তে এ ক্লাবে খেলার ইচ্ছার কথা এর আগে মেসিও জানিয়েছেন।
কিন্তু এর মাঝেই সেখানে ঘটেছে এক ভয়াবহ ঘটনা। মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন রোজারিওর সুপারমার্কেটে এলোপাতারি গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। আর্জেন্টিনার স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর রাত ৩টায় এই ঘটনা ঘটেছে।

গুলি করার সময় মার্কেট বন্ধ ছিল। বাইরে থেকে স্টিলের দরজায় গুলি করে মোটরসাইকেল নিয়ে চলে যায় দুজন লোক। চলে যাওয়ার আগে রাস্তায় একটি কাগজ ফেলে যায় তারা। সেই কাগজেই মেসির প্রতি দেওয়া হুমকি ছিল।

মেসিকে হুমকি দেওয়া লেখাটা ছিল এ রকম, ‘মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। (রোজারিওর মেয়র) পাবলো ইয়াভকিন নিজেই মাদক চোরাচালানকারী। সে তোমাকে বাঁচাতে পারবে না।’

রোজারিওর সান্তা ফের সুপারমার্কেটে ১৪টি গুলি করা হয়েছে বলে জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম কাদেনা ৩ রোজারিও। আর্জেন্টিনার অপরাধ তদন্ত বিভাগ এআইসি ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থলে সাধারণ মানুষের যাতায়াত বন্ধ করে দেওয়া হয়েছে।

রোজারিওতে মেসির একটি বাড়ি আছে। খেলোয়াড়ি জীবনের ব্যস্ততার ফাঁকে ছুটি পেলে মাঝেমধ্যে রোজারিওর সেই বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকেন মেসি। বিশেষ করে বড়দিনের ছুটিটা মেসি সেখানেই কাটান। আর্জেন্টিনার বিশ্বকাপ শিরোপা জয়ের পর সেই বাড়িতেই উদ্‌যাপন করেন মেসি। কে জানে আজকের ঘটনার পর আর তিনি সেখানে যাবেন কি না!