বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

‘আমাদের মধ্যে ফুলের সম্পর্ক’

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে /

অনেকেই ভাবেন প্রায় একই সময়ের অভিনেত্রী হওয়ায় শাবনূর ও পূর্ণিমার মধ্যে সম্পর্ক হয়তো দা-কুমড়ার! এবার বিষয়টি পরিষ্কার করলেন ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় এই দুই চিত্রনায়িকা। স্বামী-সন্তান নিয়ে অস্ট্রেলিয়া ভ্রমণে গেছেন চিত্রনায়িকা পূর্ণিমা।
সেখান থেকেই শুক্রবার (৩ মার্চ) বিকালে ভক্তদের সারপ্রাইজ দিলেন পূর্ণিমা। আর সেই সারপ্রাইজের নাম- শাবনূর।

দীর্ঘদিন ধরেই সিডনিতে স্থায়ীভাবে বসবাস করছেন শাবনূর। তাই দেশ থেকে যখন কোনো শিল্পী অস্ট্রেলিয়ায় যান, শাবনূরের সঙ্গে তাদের দেখা হয়েই যায়। বাদ গেলেন না পূর্ণিমাও।শুক্রবার (৩ মার্চ) বিকালে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন পূর্ণিমা। সেখানেই দেখা দেন শাবনূর। এরপর দুজনে একে-অন্যের প্রশংসায় পঞ্চমুখ হন। এছাড়া তাদের ঘিরে ছড়িয়ে থাকা গুঞ্জন নিয়েও মুখ খুলেছেন।

শাবনূর-পূর্ণিমার সম্পর্ক কেমন? এ বিষয়ে হাস্যোজ্বল মুখে পূর্ণিমাকে শাবনূর বলেন, আমাদের সম্পর্কে মানুষের মধ্যে বাজে ধারণা আছে। সবাই মনে করে আমাদের মধ্যে দা-কুমড়া সম্পর্ক। এটা একটু পরিষ্কার করে দাও তো।অভিনেত্রী। আমরা তাকে (শাবনূর) দেখেই ইন্ডাস্ট্রিতে এসেছি। তিনি আমাদের জন্য অনুপ্রেরণা, তিনি আমাদের অভিনয়ের ইনস্টিটিউট। আমরা এখনো অভিনয় করতে গেলে সবার আগে শাবনূর আপুর কথা মনে আসে। তিনি কীভাবে, কোন এক্সপ্রেশন দিতেন, সেটা মনে করে কাজ করি। যদিও আমরা বা আমি তার ধারে কাছে যেতে পারিনি। তিনি আসলেই অসাধারণ একজন মানুষ।এসব শুনে শানবূর নিজেও পূর্ণিমার প্রশংসায় বলেন, পূর্ণিমার এতো গুণ! আমার মনে হয়, আমি ওর মতো পারবো না। এতো সুন্দর করে কীভাবে কথা বলে, স্টেজে পারফর্মেন্স করে। ওর আসলে গুণের শেষ নেই। দেখতেও সুন্দর। ওর তুলনা ও নিজেই। আমি অনেক খুশি হয়েছি, ওর অস্ট্রেলিয়া আসার খবর শুনে। এরপর আমি ওকে হারিকেন জ্বালিয়ে খুঁজেছি।

পূর্ণিমার সঙ্গে সিনেমা করার আশ্বাসও দেন শাবনূর। তবে সেটা ঢাকায় নয় বরং অস্ট্রেলিয়ায় হবে। শাবনূর বলেন, আমরা দুজন আবার সিনেমা করলে কেমন হবে? অস্ট্রেলিয়াতে করবো?। ইচ্ছে আছে করার। এখনই বলতে পারছি না, কতদূর করতে পারবো। কিন্তু চেষ্টা করতে অসুবিধা নাই।

শাবনূরের কথায় সায় দিয়ে পূর্ণিমা নিজের একটি অভিজ্ঞতা শেয়ার করেন। অতীতের স্মৃতি রোমন্থন করে বলেন, একটা সত্যি ঘটনা বলি, শাবনূর আপু তখন সুপার-ডুপার হিট। তার যন্ত্রণায় আমরা কেউই ইন্ডাস্ট্রিতে পা রাখতে পারছিলাম না! কোনো সিনেমায় ধারের কাছে যেতে পারছিলাম না। যখনই আমি শুটিং করতাম, তখন নির্মাতা-কোরিওগ্রাফাররা বলতেন, ‘কী এক্সপ্রেশন দাও! শাবনূরের মতো করো। শাবনূরের চোখ কথা বলে, ঠোঁট কথা বলে; তার পায়ের যোগ্যতা নেই। ’ এসব শুনে আমি কোণায় গিয়ে কাঁদতাম। সবশেষে ভক্তদের ধন্যবাদ-ভালোবাসা জানিয়ে লাইভ শেষ করেন দুই নায়িকা।

২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিন নামের এক ব্যক্তিকে বিয়ে করেন পূর্ণিমা। প্রথম সংসারের কন্যা আরশিয়া উমাইজাকে নিয়ে নতুন সংসার গুছিয়ে নিয়েছেন তিনি। অন্যদিকে, আট বছরের সংসার জীবনের ইতি টেনে ২০২০ সালে বিবাহবিচ্ছেদ করেছেন শাবনূর ও অনিক। বর্তমানে ছেলে আইজানকে ঘিরেই তার ব্যস্ততা।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD