রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

আশুলিয়ায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন ছাত্রলীগ নেতাকর্মীরা

সাভার প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৩৬০ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

তীব্র গরম ও শ্রমিক সংকটে কৃষক রনি যখন দিশেহারা, তখন তার পাশে দাঁড়ালেন আশুলিয়া থানা ছাত্রলীগের নেতাকর্মীরা। ধান কেটে তুলে দিলেন চাষীর ঘরে।এতে ওই কৃষকের মুখে হাসি ফুটেছে।

বুধবার (৩ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরফাত পাপ্পু ও থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হোসেনের নেতৃত্বে ৬০ জন ছাত্রলীগের নেতাকর্মীরা ধান কেটে বাড়ি পৌঁছে দেন।

জমির ধান কেটে দেয়ার পর কৃষক রনি বলেন, ‘শ্রমিক ও অর্থ সংকটের কারণে ধান কাটতে পারছিলাম না। আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি বিষয়টি জানতে পেয়ে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন। আমি অনেক খুশি। তার জন্য দোয়া রইলো।’

এবিষয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরাফাত পাপ্পু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের আহ্বানে নেতাকর্মীদের নিয়ে আমরা কৃষকের পাশে দাঁড়িয়েছি। অসহায় কৃষকদের ধান কেটে দেয়ার এই কার্যক্রম অব্যাহত থাকবে। কোন কৃষক অর্থের অভাবে ধান কাটতে না পারলে আশুলিয়া থানা ছাত্রলীগ কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়ে আসবে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD