বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

চাঁদা আদায় নিয়ে মারামারি: তিনজনকে বহিষ্কার করল ঢাবি ছাত্রলীগ

ডেস্ক এডিটর
  • সর্বশেষ আপডেট : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে /

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মোড়ে চাঁদা আদায়কে কেন্দ্র করে দুই পক্ষের মারামারির ঘটনায় তিনজনকে বহিষ্কার করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শনিবার (৫ আগস্ট) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গত শুক্রবার (৪ আগস্ট) রাত দেড়টায় ঢামেক হাসপাতাল মোড়ের দোকানগুলোতে চাঁদাবাজি করতে যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ্ হল ছাত্রলীগের দুটি গ্রুপ। তখন তাদের মধ্যে চাঁদাবাজিকে কেন্দ্র করে মারামারি হয়।

এ ঘটনায় শহীদুল্লাহ্ হল ছাত্রলীগের তিন নেতাকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয় এবং স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়। বহিষ্কৃতরা হলেন—বুলবুল আহমেদ (সাংগঠনিক সম্পাদক), শিকদার সাজ্জাদ হোসেন তুষার (সহ-সভাপতি) ও জাহিদুল আলম নয়ন (যুগ্ম সাধারণ সম্পাদক)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার কারণে বুলবুল আহমেদ (সাংগঠনিক সম্পাদক, শহীদুল্লাহ্ হল শাখা ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়), শিকদার সাজ্জাদ হোসেন তুষার (সহ-সভাপতি, শহীদুল্লাহ্ হল শাখা ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়) ও জাহিদুল আলম নয়নকে (যুগ্ম-সাধারণ সম্পাদক, শহীদুল্লাহ্ হল শাখা ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়) তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। একই সঙ্গে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্ৰীয় নির্বাহী সংসদের কাছে সুপারিশ করা হলো।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD