রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

আমি হাসপাতালে, রাজ কোথায় জানি না: পরীমনি

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১৫৭ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

চিত্রনায়িকা পরীমনিকে রেখে গত ২০ মে নিজের সব জিনিসপত্র নিয়ে বেরিয়ে যান শরীফুল রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

শুধু তাই নয়, কয়েকমাস থেকে রাজ-পরীর ভালো সম্পর্ক যাচ্ছে না। সম্পর্ক যেন বর্ষার মেঘ- ‘এই রোদ এই বৃষ্টি’। তারপরও মান-অভিমান ভুলে দুদিন আগে একত্রিত হন তারা। ভক্তরাও এতে খুশি হয়েছিলেন। কিন্তু বিধিবাম! একদিন পার হতেই জানা গেল একসঙ্গে থাকছেন না এই দম্পতি।

এদিকে শুক্রবার রাতে রাজের রক্তাক্ত একটি ছবি আসে গণমাধ্যমে। ছবিতে রাজের মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়। রক্ত জমাট বেধে আছে। তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। তবে কোথায় কীভাবে কখন রাজের মাথায় এই ক্ষত হয়েছে তা জানা যায়নি।

এ বিষয় রাজের কোনো মন্তব্য পাওয়া যায়নি। এ বিষয়ে জানতে চাইলে পরীমনি বলেন, রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।

এ দিকে হাসপাতাল সূত্র জানায়, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন শরিফুল রাজ। সেখানে তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে বর্তমানে তিনি হাসপাতালে নেই।

পরীমনি-রাজের সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করে টিএম ফিল্মস। সেখানেই সন্তানকে নিয়ে হাজির হন রাজ-পরী। ফেইসবুক পেজে পরীমনি-শরিফুল রাজের সে সময়ের কয়েকটি ছবি প্রকাশ করেন তাপস। সেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমনিকে।
অপর একটি ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেক কাটেন দুজন।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD