সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

ওয়ার্ড ছাত্রলীগ সভাপতির পদত্যাগে কাঁদলেন কর্মীরা

সাভার প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পদত্যাগ করেছেন বলে জানা গেছে। পদত্যাগ করা নেতা আল আমিন মন্ডল আশুলিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে অব্যাহতি চেয়েছেন তিনি।

সোমবার মৌখিক ঘোষণায় থানা ছাত্রলীগকে পদত্যাগের কথা জানান তিনি।

সপ্তম শ্রেণিতে পড়ার সময় ছাত্রলীগে যোগ দেওয়া আল আমিন বর্তমানে উচ্চমাধ্যমিকের শিক্ষার্থী।

এদিকে আল আমিনের পদত্যাগের ঘোষণায় কান্নায় ভেঙে পড়েন তার কর্মীরা। তার প্রয়োজনীয়তা জানিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অন্য নেতারা।

ওয়ার্ড ছাত্রলীগের মোহাম্মদ রানা নামে এক কর্মী কান্না জড়িত কন্ঠে বলেন, আমাদের নেতা পদত্যাগ করছে বিষয় টা মেনে নিতে কষ্ট হচ্ছে। জীবনের প্রথম প্রেম এখন ছাত্রলীগ।আর এই প্রেমকে আমাদের ভেতর জাগ্রত করেছে আল আমিন মন্ডল।

আশুলিয়া ইউনিয়নের দুই নম্ভর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাতুল হোসেন বলেন, এই এলাকায় ছাত্রলীগকে উজ্জীবিত রাখতে রাত দিন পরিশ্রম করেছে আলামিন মন্ডল। তার গতিশীল নেতৃত্বে আজ এই এলাকায় ছাত্রলীগ সংগঠিত। তার সাংগঠনিক কর্মদক্ষতার প্রশংসা করেছেন সিনিয়র নেতাকর্মীরাও। আমাদের প্রাণবন্ত করে তুলেছে তিনি। অপশক্তি আন্দোলনের চেষ্টা করলে মঞ্জুরুল আলম রাজীব ভাইয়ের নির্দেশে রাজপথেই তার জবাব দিতেও এক পাও পিছপা হয়নি আল আমিন মন্ডলের নেতৃত্বে থাকা নেতাকর্মীরা।

পদত্যাগের বিষয় আল আমিন মন্ডল বলেন, ব্যক্তিগত কারণে দায়িত্ব থেকে পদত্যাগ করছি। তবে আমি সব সময় ছাত্রলীগের সঙ্গে আছি। কর্মীদের যে কোনো প্রয়োজনে আমাকে তারা পাবে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD