সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সাত দিনে তিন বিচ্ছেদ

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

তাসের ঘরের মতোই ভেঙে পড়ছে তারকাদের সংসার। ২০২২ সালে শোবিজ অঙ্গনে নামিদামি কয়েকজন তারকার বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটেছে। সবচেয়ে অবাক করার ব্যাপার, বছরের শেষ ছয় দিনে বড় ও ছোট পর্দা মিলিয়ে তিনটি বিবাহবিচ্ছেদের ঘটনা ঘটেছে।

স্বাগতা ও রাশেদ:

বছরের শেষে ২৬ ডিসেম্বর বিচ্ছেদের খবর আসে অভিনেত্রী জিনাত সানু স্বাগতার। চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে সাত বছর প্রেম, ছয় বছর সংসারের সমাপ্তি ঘটে দুই বছর আগে। ভাঙনের বয়সও এক বছর হলো! ২৫ ডিসেম্বর গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেন অভিনেত্রী নিজেই।

শিহাব শাহীন ও জাকিয়া বারী মম

স্বাগতার বিচ্ছেদের খবরের রেশ যেতে না যেতেই দুই দিন পরে ২৮ ডিসেম্বর শোনা যায়, বিচ্ছেদ হয়েছে পরিচালক শিহাব শাহীন ও অভিনেত্রী জাকিয়া বারী মমর। দীর্ঘ দিন প্রেমে করার পর ২০১৫ সালের ২০ নভেম্বর জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীনের বিয়ে হয়। এটি মমর তৃতীয় বিয়ে হলেও শাহীনের দ্বিতীয় বিয়ে ছিল। চুপিসারে চার বছর সংসার করার পর ২০১৯ সালের ২০ নভেম্বর চতুর্থ বিয়ে বার্ষিকী উদযাপনের ছবি প্রকাশ করে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে বিয়ের খবর সামনে আনেন।

শরীফুল রাজ ও পরীমণি

শাহীন-মম এর বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার দুই দিন পরই শুক্রবার রাতে পরীমনি ফেসবুকে জানান, চিত্রনায়ক রাজের সঙ্গে তিনি আর থাকছেন না। তবে তাদের এখনো আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD