সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

গোদাগাড়ীতে আনসার আল-ইসলামের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৫

গোদাগাড়ী রাজশাহী উপজেলা প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৭৫০ বার পড়া হয়েছে /

রাজশাহীর গোদাগাড়ীত নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল-ইসলামের সক্রিয় চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৫ ।এসময় তাদের নিকট থেকে বেশ কিছু উগ্রবাদী বই উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ এক বিজ্ঞপ্তিতে জানান, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক রবিবার (১৪ জুন) বেলা ২ টার সময় রাজশাহীর গোদাগাড়ী থানাধীন কাজিপাড়া এলাকায় জনৈক আব্দুল মতিন (৫০) এর পরিত্যক্ত বাথান ঘরে অভিযান পরিচালনা করে রাষ্ট্রবিরোধী গোপনে বৈঠকরত অবস্থায় সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল-ইসলাম এর সক্রিয় চার সদস্যকে আটক করা হয়।
আটক জঙ্গি সদস্যরা হলেন, জামালপুর জেলার শ্রীপুর কুমাড়িয়া গ্রামের সবুর আলী ছেলে আলী সুমন (২৪), বগুড়ার জেলার শাহাজানপুর এলাকার পলিপলাশ গ্রামের ইয়াসিন আলীর ছেলে আব্দুর রহমান (২১)ময়মনসিংহ জেলার মুক্তাগাছা এলাকার রঘুনাথপুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে হৃদয় খান পারভেজ (২৪), এবং চট্টগ্রাম জেলার মীরশ্বরাইল এলাকার শেখের তালুক গ্রামের মমিনুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৩)।এদেরকে উগ্রবাদী বইসহ হাতেনাতে গ্রেফতার করে -র‌্যাব-৫।
এ বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় সন্ত্রাস ও নাশকতার মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল সোমবার তাদের জেলহাজতে প্রেরণ করা হবে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD