শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

সাভারে আ.লীগ নেতাকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি পিটা করেছে বিএনপি নেতা লালন সরকার

নিজস্ব প্রতিবেদকঃ
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৭০৩ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সাভারে আওয়ামী লীগের এক নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে হেমায়েতপুরের লালন টাওয়ারের মালিক প্রভাশালী আমান সরকারের ছেলে বিএনপি নেতা লালন সরকারের বিরুদ্ধে৷

আহত আওয়ামীলীগ নেতা জালাল উদ্দিনের শারীরিক অবস্থার অবনতি হলে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এনাম ম্যাডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।

ভূক্তভোগী তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক জানাল উদ্দিন জানান, শনিবার রাতে হেমায়েতপুর তাঁর ব্যবসা প্রতিষ্ঠান রামিম মটরসের সামনে তিনি দাঁড়িয়ে থাকা অবস্থায় বিএনপি নেতা লালন সরকার মাদকাসক্ত হয়ে গাড়ি চালিয়ে এসে তাকে চাপা দেওয়ার চেষ্টা করে। ওই সময় সে সরে গিয়ে চিৎকার করলে গাড়ি থেকে নেমে লালন সরকার হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্নস্থানে পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় তাকে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্যে এনাম মেডিকেল হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়।

খোজ নিয়ে জানাযায়, লালন সরকার অতিরিক্ত মাদক সেবনের কারনে অস্বাভাবিক অবস্থায় রাস্তায় গাড়ি নিয়ে চলাফেরা করে। তার গাড়িতে সব সময় দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র রেখে দেন। সাধারণ মানুষ সহ রাস্তা দিয়ে চলাচলরত বিভিন্ন পেশার মানুষের উপর নির্যাতন করে। অধিক বিত্তবান হওয়ার কারনে তার বিরুদ্ধে কেউ কথা বলতে চায়না নির্যাতন সহ্য করেও অনেকেই নিরব থাকে।

এ বিষয়ে লালন সরকারের ছোট ভাই শাওন সরকারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি কোন সদুত্তর না দিয়ে রং নাম্বার বলে কলটি কেটে দেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মইনুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত লালন সরকার হেমায়োতপুরের লালন টাওয়ারের মালিক প্রভাবশালী আমান সরকারের ছেলে। তাঁর বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগও রয়েছে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD