বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

রাজনীতি নির্বাচন প্রতিহত করতে আসলে হাত ভেঙে দেব: কাদের

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১৮ বার পড়া হয়েছে /

বিএনপির যে হাত দিয়ে নির্বাচন প্রতিহত করতে আসবে, ভোকেন্দ্র ভাঙচুর করতে আসবে সেই হাত ভেঙে দেওয়া হবে বলে হুঁশিয়ার করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে কেরানীগঞ্জে আয়োজিত এক ‘শান্তি সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন খরার কবলে। অসুস্থ হয়ে তারা অচিরেই হাসপাতালে যাবে। তারা এবার নির্বাচন না করলে আইসিইউ’তে যাবে।

‘মির্জা ফখরুল আবার লাফাতে শুরু করেছেন’-মন্তব্য করে তিনি বলেন, নির্বাচন সংবিধান মোতাবেকই হবে। আপনারা কি দিয়ে নির্বাচন প্রতিরোধ করবেন। আপনারা যে হাত দিয়ে নির্বাচন প্রতিহত করতে আসবেন, ভোটকেন্দ্র ভাঙচুর করতে আসবেন সেই হাত ভেঙে দেওয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের (বিএনপি) মতলব ভালো নয়। তারা এখন উল্টোপাল্টা শুরু করেছেন। তাদের আন্দোলনের গতি এখন কমে গেছে। তারা এখন নতুন করে পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্র শুরু করেছেন।

তিনি বলেন, রোহিঙ্গা শিবিরে আবারো গোলমাল পাকানোর চেষ্টা হচ্ছে। এ সব আমরা জানি। চক্রান্ত করে ক্ষমতার মঞ্চ থেকে শেখ হাসিনাকে হটানো যাবে না।

সেতুমন্ত্রী বলেন, মনে রাখবেন ফখরুল সাহেব, ১৯৭৫ আর ২০২৩ সাল এক নয়। ২০২৩ আর ২০০১ সালও এক নয়। সেই সময়ের তত্ত্বাবধায়ক সরকার ছিল অস্বাভাবিক সরকার।

তিনি আরো বলেন, আপনারা সংকটে আছেন। আপনাদের দিয়ে কোনো আন্দোলন হবে না। আপনাদের দলও ভাঙবো না, জোটও ভাঙবো না, তবু তাসের ঘরের মতো সব ভেঙে যাবে। আপনাদের জোট টিকবে না, টিকতে পারেও না।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD