মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

মুকসুদপু‌রে আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কাজী আ‌তিয়ার রহমানের মৃত্যু‌। রাষ্ট্রীয় মর্যাদায় লাশ দাফন। মুহাম্মদ ফারুক খান এমপির শোক প্রকাশ করেন।

স্টাফ রিপোর্টার নাসিম খান
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৮২০ বার পড়া হয়েছে /

গোপাল গঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার

বহু গ্রাম ইউনিয়নের বলনারায়ন গ্রামের কৃতি সন্তান, বহুগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আতিয়ার রহমান ১১ জুন রোজ বৃহস্পতিবার সকাল ৬.১০ মিনিটে মৃত্যু বরন করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তার মৃত্যুকালীন সময় বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী,১ মেয়ে,৬ ছেলে ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। বিকাল সাড়ে ৫ টায় নিজ গ্রামের ঈদগাহ মাঠে মুকসুদপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রজিত রায়ের উপস্থিতিতে মুকসুদপুর থানা পুলিশের গার্ড অব অনারের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদর্শন করা হয়েছে। পরে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন সর্ম্পূন্ন করা হয়েছে।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,পররাষ্ট্র মণান্ত্রলয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও গোপালগঞ্জ – ১ আসনে সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও খান্দারপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাব্বির খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা,উপজেলা আওয়ামীলীগের সদস্য হাফিজুর রহমান লেবু, কাজী মোঃ ওহিদুল ইসলাম, বহুগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল বশার শেখ ও খান্দারপাড় ইউনিয়ন মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ( মরহুমের নাতী) শারমিন অধরা শোক প্রকাশ করেছেন। তার রূহের মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি সারা জীবন মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আর্দশের একজন অনুসারী ছিলেন।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD