রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

সাভারের ভাকুর্তায় আ’লীগের ওয়ার্ড কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদকঃ
  • সর্বশেষ আপডেট : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৪৬৫ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সাভারের ভাকুর্তা ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী তিন বছর এ কমিটি বহাল থাকবে।

গতকাল শনিবার (২জুলাই) লুটেরচড় স্কুল মাঠে ভাকুর্তা ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ শাহাবুদ্দীন ভুইয়ার উদ্বোধনায় একটি সভায় প্রধান অতিথি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এ কমিটি ঘোষনা করেন বলে জানা যায়। কমিটি ঘোষনা ঘোষনাকালে বক্তব্য রাখেন তিনি।

বক্তব্যে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, “আওয়ামী লীগ একটি গনতান্ত্রিক সরকার। দেশ ও জাতির উন্নয়নই এ দলের প্রধান লক্ষ্য। এ দলের সরকার গঠনের থেকে দেশের যেসব উন্নয়ন হয়েছে তা আর কোনো সময় হয়নি। তারই এক অনন্য উদাহরণ পদ্মা সেতু। কোনো ধরনের বৈদেশিক সাহায্য ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ দেশের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে আমাদের দেশকে মাথা উঁচু করে চলার সুযোগ তৈরি করে দিয়েছেন।

তিনি আরও বলেন, “আওয়ামী লীগের সকল নেতা ও কর্মীদের মনে রাখতে হবে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়ে ওঠা এবং দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত একটি আদর্শ দলের সদস্য। আমাদেরকে দলের মান বজায় রেখে নিজ নিজ স্থান থেকে দেশ ও জাতির উন্নয়নের কথা চিন্তা করে এগিয়ে যেতে হবে।

বক্তব্য শেষে তিনি ভাকুর্তা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক স্বপন হোসেন; ৮ নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি নাজির হোসেন, সাধারণ সম্পাদক খান জাহান আলী, যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক এবং সাংগঠনিক সম্পাদক সোহেলের নাম ঘোষনা করেন।

এ সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ভাকুর্তা ইউনিয়নের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামি লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত আলী ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন ভাকুর্তা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুল বাতেন ও সাভার উপজেলা আওয়ামি লীগের কার্যকরী সদস্য মোঃ রাজু আহমেদ।

সভায় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ভাকুর্তা ইউনিয়নের আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ আরাফাত আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আমান উল্লাহ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ হাবিব উল্লাহ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নাজির হোসেন মেহের লালা।

এছাড়াও সভাটির সভাপতিত্ব করেন ভাকুর্তা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান এবং সঞ্চালনা করেন উক্ত ওয়ার্ডের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD