মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

মুন্সিগঞ্জে সংঘর্ষ: ১৫৩ জনকে জামিন দিয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৬ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মুন্সীগঞ্জে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় দায়ের করা দুই মামলায় ১৫৩ জনকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. খায়রুল আলমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।আদালতে আসামিদের জামিন আবেদনের পক্ষে অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, ব্যারিস্টার কায়সার কামাল, অ্যাডভোকেট মো. কামাল হোসেন ও অ্যাডভোকেট রোকনুজ্জামান সুজা শুনানি করেন।

অ্যাডভোকেট মো. কামাল হোসেন গণমাধ্যমকে জানান, মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দুটি মামলায় বিএনপি নেতাকর্মীদের আসামি করা হয়। আমরা দুই দফায় তিন শতাধিক আসামির আগাম জামিন চেয়ে উচ্চ আদালতে আবেদন করেছি।

উল্লেখ্য, গত ২১ সেপ্টেম্বর বিকেলে মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ মুক্তাপুর এলাকায় বিএনপি ও পুলিশে মধ্যে সংঘর্ষ হয়। সেই সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ অর্ধশাধিক বিএনপি নেতাকর্মী আহত হয়। গুরুতর আহত শাওনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

গত ২২ সেপ্টেম্বর এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় বিএনপি নেতাকর্মীসহ ১ হাজার ৩৬৫ জনকে আসামি করা হয়। ইতোমধ্যে ২৬ জনকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD