রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

জামালপুরে বর্ণাঢ্য আয়োজনে শিক্ষক পূর্ণমিলনী অনুষ্ঠিত

মোজাহিদ বাবু,জামালপুর প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫০৪ বার পড়া হয়েছে /

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শিক্ষক পরিবারের পক্ষ থেকে স্কুল, কলেজ, মাদ্রাসা, ভোকেশনাল ও সকল সমূহের শিক্ষকগণের সম্বনয়ে শিক্ষক পরিবারের পূর্ণমিলনী ২০২৩ অনুষ্ঠিত হয়ে।

গতকাল ২৫ ফেব্রুয়ারি শনিবার লাউচাপড়া বনফুল ট্যুরিস্টে শিক্ষক পরিবারের এই পূর্ণমিলনীর আয়োজন করা হয়।

শিক্ষক পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের অধ্যক্ষ ও শিক্ষক পূর্ণমিলনী আয়োজক কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ নূরুল ইসলাম আব্দুল্লাহ, চন্দ্রবাজ রশিদা বেগম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও শিক্ষক পূর্ণমিলনী আয়োজক কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম, খাতেমুন মঈন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ বজলুর করিম তালুকদার, গাজী আমানুজ্জামান মর্ডান কলেজের অধ্যক্ষ নূর জাহান বেগম লাকী, বাট্টাজোড় কেরামতিয়া রিয়াজুল ইসলাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযয়ত মাওঃ মোঃ সুলতান মাহমুদ খসরু,খয়ের উদ্দিন ফাজিল মাদ্রার অধ্যক্ষ রফিকুল ইসলাম, বকশীগঞ্জ সরকারি উলফাতুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষাক আতাউর রহমান,ধানুয়া কামালপুর কামালপুর কো অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মেজবাইল হক তুহিনসহ প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, দাখিল মাদ্রাসা,ইবতেদায়ী মাদ্রাসা,ভোকেশনাল ও সকল স্কুল কলেজ সমূহের শিক্ষকগণরা এ সময় উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠান দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল মধ্যাহ্নভোজ, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লাকি কুপন ড্র। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়েছে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD