মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

নতুন রোগে আক্রান্ত বিগ বি

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সময় ভালো যাচ্ছে না বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনের। নতুন আরও একটি রোগ বাসা বেধেছে তার শরীরে। এ কারণে অসহ্য যন্ত্রণায় ভুগছেন তিনি। পায়ের পাতা মাটিতে ফেলতে পারছেন না, একরকম হাঁটাচলা বন্ধ। সোশ্যাল মিডিয়ায় একটি ব্লগে নিজেই এই হেলথ আপডেট শেয়ার করেছেন বিগ বি।

ব্লগে জানিয়েছেন, পাঁজরের চোট খুব বেশিই ভোগাচ্ছে, অসহ্য যন্ত্রণা হচ্ছে। তার ওপর নতুন সমস্যা দেখা দিয়েছে শরীরে, এর জন্যও অসহনীয় যন্ত্রণা ভোগ করতে হচ্ছে। তার কথায়, পায়ের পাতার ক্যালাসের নিচে ফোসকা পড়েছে।চলতি মাসের শুরুর দিকেই হায়দ্রাবাদে ‘প্রোজেক্ট কে’-র শুটিংয়ে পাঁজরের কার্টিলেজ ভাঙেন তিনি। চোট সারতে বেশ সময় লাগবে বলে আগেই জানিয়েছিলেন অভিনেতা। চোট সঙ্গে নিয়েই ব্লগ ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখছেন বিগ বি।

এই ‘যন্ত্রণাদায়ক’ পরিস্থিতি খুব শিগগির কাটিয়ে উঠবেন বলে আত্মবিশ্বাসী অভিনেতা। প্রভাস ও দীপিকার পাড়ুকোন অভিনীত ছবি ‘প্রোজেক্ট কে’। এই ছবির অ্যাকশন দৃশ্যের শুটিংয়েই বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গেছে অমিতাভের। গত ৬ মার্চ অমিতাভের এই দুর্ঘটনার খবর সামনে আসতেই হইচই পড়ে যায়। চোট পাওয়ার পর হায়দ্রাবাদের এআইজি হাসপাতালে নেওয়া হয় অমিতাভকে, সেখানে চিকিৎসার পর মুম্বাইয়ে ফেরেন অভিনেতা। আপাতত সম্পূর্ণ বিশ্রামে আছেন তিনি।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD