রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

ডেঙ্গুর চেয়েও ভয়ঙ্কর বিএনপি, সাবধান: কাদের

ন্যাশনাল ডেস্ক
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে /

বিএনপির নেতাকর্মীদের বিষয়ে দলীয় নেতাকর্মীদের সতর্ক করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ডেঙ্গুর চেয়েও ভয়ঙ্কর বিএনপি। তাদের থেকে সাবধান। বাংলাদেশের গণতন্ত্র তাদের কাছে নিরাপদ নয়।

শনিবার রাজধানীর ধানমন্ডিতে রবীন্দ্র সরোবরে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

মানুষের জন্য কাজ করার আহ্বান জানিয়ে এই ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ শুধু কর্মসূচি পালন করে না। মানুষের প্রতি দায়িত্ববোধ থেকে সামনে এগিয়ে আসে। আমাদের বাঁচতে হলে ডেঙ্গুর বিরুদ্ধে লড়াই করতে হবে। শুধু রাজনীতি করলে হবে না। মানুষকে বাঁচানোর রাজনীতি সবার আগে।

ডেঙ্গু বিরোধী অভিযান জোরদার করতে সংশ্লিষ্টদের আহ্বান জানান সেতুমন্ত্রী।

অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. প্রাণ গোপালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবের বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD