শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

ওটিটিতে চরিত্রে অশালীনভাবে উপস্থাপনের বিষয় থাকে: পূর্ণিমা

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১৫৭ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ওটিটিতে কাজ করবেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, ওটিটি আমার সঙ্গে যায় না। সেখানে চরিত্রে অশালীনভাবে উপস্থাপনের বিষয় থাকে।

সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই জানালেন অভিনেত্রী।

পূর্ণিমা বলেন, ওটিটিতে যে কয়েকটা কাজ করেছি বলা যায় ওগুলো গেস্ট আপেয়ারেন্স ছিল। ‘মুন্সিয়ানা’ ওয়েব সিরিজ কিংবা ‘হোটেল রিল্যাক্স’ দুটো একই।

‘এছাড়া নতুন কোনো কাজ করছি না। প্রস্তাব নিয়মিতই পাচ্ছি কিন্তু করছি না। কারণ আমার মনে হয় ওটিটি আমার সঙ্গে যায় না। সেখানে চরিত্রে অশালীনভাবে উপস্থাপনের বিষয় থাকে। সিনেমার ওই দুঃসময়টাতেই নিজেকে যখন অশালীনভাবে উপস্থাপন করিনি, এখন ওটিটি তো প্রশ্নই আসে না।’

কয়েক দিন আগে খবর রটেছিল জনপ্রিয় এই অভিনেত্রী আবারো মা হচ্ছেন। এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ ধরনের খবর মোটেও সত্যি নয়। এটি গুজব। আমার একটি কন্যাসন্তান আছে। আপাতত আর কোনো সন্তান নিচ্ছি না।

কী নিয়ে এখন ব্যস্ত আছেন- এমন প্রশ্নে পূর্ণিমা বলেন, আপাতত কিছু করছি না। পরিবার আর মেয়েকে সময় দিচ্ছি। মেয়ের পড়াশোনা দেখছি।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, যেদিন পছন্দমতো চরিত্র পাব সেদিন ফিরব। এখনো পছন্দ মতো কিছু পাইনি। সবকিছুতেই একটা না একটা অপছন্দের ব্যাপার থাকে। তবে উপস্থাপনার ডাক পাচ্ছি। দেখা যাক কী হয়।

উপস্থাপনায় কম দেখার কারণ জানতে চাইলে অভিনেত্রী বলেন, উপস্থাপনার বেলায়ও বেছে কাজ নিচ্ছি। এর মূল কারণ সম্মানী। উপস্থাপনার জন্য একা কিংবা জুটি হিসেবে আমি আর ফেরদৌস (চিত্রনায়ক) প্রায়শই ডাক পাই। এটা নিয়ে আমাদের আনন্দ এবং আগ্রহ দুটোই থাকে; কিন্তু উপযুক্ত সম্মানী পাই না বলে সেটা আর করা হয় না।

নাটকে অভিনয়ের ইচ্ছা নেই জানিয়ে তিনি বলেন, এখন আসলে একটু বেছেই কাজ করতে চাই; যা সামনে এলো করে ফেললাম, এরকম কোনো ভাবনা নেই। তাই সব কিছু চিন্তা করেই নাটকে কাজ করার ইচ্ছা নেই।

নিজের অভিনীত সিনেমাগুলোর বিষয়ে পূর্ণিমা বলেন, আমার তরফ থেকে কাজ শেষ। ‘গাঙচিল’, ‘আহারে জীবন’ছবির ডাবিং শেষ করেছি। আর ডাবিং শেষ মানে আমার কাজ শেষ। এখন দেখা যাক কবে মুক্তি পায়। আর ‘জ্যাম’ সিনেমার কথা কী বলব। ওটা ঢাকার মতো জ্যামেই আটকে গেছে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD