রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

এক কোটি টাকার বিনিময়ে খোলামেলা হচ্ছেন কাজল আগারওয়াল

প্রতিনিধির নাম
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ৭৩৩ বার পড়া হয়েছে /

মহানগর বার্তা ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা কাজল আগারওয়াল। শালীন পোশাকের কারণে সব সময়ই সমাদৃত তিনি। বাহুবলি তারকা প্রভাসও কাজলের পোশাকের প্রশংসায় পঞ্চমুখ। খোলামেলা না হয়েও কাজল জয় করেছেন লাখো ভক্তের হৃদয়।

সেই কাজল আগারওয়াল ব্যাপক খোলামেলা হয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন। একটি আইটেম গানে ব্যাপক খোলামেলা দৃশ্যে দেখা যাবে তাকে। এ জন্য তিনি ১ কোটি রুপি নিচ্ছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, দক্ষিণী ছবির সুপারস্টার আল্লু অর্জুনের অভিনয় ক্যারিয়ার এখন তুঙ্গে। নতুন ছবি ‘আলা ভাইকুন্তাপুরামলো’ নিয়ে ব্যস্ত এই নায়ক।

ছবিটি পরিচালনা করছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। আর এ ছবিটি প্রযোজনা করছেন আল্লু অর্জুনের বাবার প্রতিষ্ঠান গীতা আর্টস। এই ছবির গানেই ব্যাপক খোলামেলা দৃশ্যে অভিনয় করবেন কাজল।

এর আগে নাকি কয়েকজন নায়িকা এমন দৃশ্যে অভিনয়ে অপারগতা প্রকাশ করেন। অবশেষে কাজল আগারওয়াল আকাশছোঁয়া সম্মানি দাবি করেন খোলামেলা হয়ে আইটেম গানে নাচতে। এরপর এই ছবির আইটেম গানের জন্য নতুন করে চুক্তিবদ্ধ করা হয় কাজলকে।

জানা গেছে, তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার ছবিটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। ২০২০ সালের জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে ছবিটি মুক্তির কথা রয়েছে।
এদিকে কাজল এখন ‘ইন্ডিয়ান টু’ ছবির শুটিং করছেন। এছাড়া ‘মুম্বাই সাগা’ নামেও একটি হিন্দি ছবিতে দেখা যাবে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD