মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন

দৈনিক সংগ্রাম পুড়িয়েছে ছাত্রলীগ।

প্রতিনিধির নাম
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ৬১৪ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মহানগর বার্তা,ঢাকাঃ মানবতাবিরোধী অপরাধের জন্য দোষী সাব্যস্ত ও সর্বোচ্চ আদালতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও দৈনিক সংগ্রামের সাবেক নির্বাহী সম্পাদক আব্দুল কাদের মোল্লাকে ‘শহীদ’ উপাধি দিয়ে সংবাদ পরিবেশন করায় পত্রিকাটিতে আগুন ধরিয়ে প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে পত্রিকাটিতে আগুন ধরিয়ে এ প্রতিবাদ জানানো হয়।

 

ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক ইফতেখার আহমেদ সজীব বলেন, দৈনিক সংগ্রাম পত্রিকা আমাদের স্বাধীনতার ইতিহাস ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করেছে। যাকে কসাই উপাধি দেওয়া হয়েছে, সেরকম একজন মানুষকে শহীদ হিসেবে আখ্যায়িত করার মাধ্যমে আমরা মনে করি এই পত্রিকা বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকার করেছে।

তিনি আরও বলেন, এটি আজকে নতুন নয়, তারা আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছে। সংগ্রাম পত্রিকায় আসা শহীদ শব্দটাকে আমরা এখান থেকে প্রত্যাখ্যান করছি। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। প্রশাসন যেন এ পত্রিকার সম্পাদক, রিপোর্টারসহ যারা জড়িত তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনটির পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম পারভেজ, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাহিত্য সম্পাদক এস এম রাকিব সিরাজী, উপ-প্রচার সম্পাদক মহসিন আলম তালুকদারসহ সিনিয়র নেতৃবৃন্দরা।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD