রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

ফ‌রিদপুর প্রেস এ‌সো‌সি‌য়েশন এর সভাপ‌তি হায়দার খান‌কে শু‌ভেচ্ছা ও অ‌ভিনন্দন।

স্টাফ রিপোর্টার আরিফুল ইসলাম
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৯১২ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নবগ‌ঠিত ফ‌রিদপুর প্রেস এসো‌সি‌য়েশন এর সভাপ‌তি মোঃ হায়দার খান‌কে শুভেচ্ছা ও অ‌ভিনন্দন জা‌নি‌য়ে‌ছে সাংবা‌দিকসহ বি‌ভিন্ন মহ‌লের উর্ধতন ব্যা‌ক্তিরা।

ফেসবুকসহ বি‌ভিন্ন সামা‌জিক যোগা‌যোগ মাধ্যম ও পত্র~প‌ত্রিকায় খবরটা ছ‌ড়ি‌য়ে পরার পর, নতুন এই সাংবা‌দিক সংগঠ‌নের সভাপ‌তি নির্বা‌চিত হওয়ায় বি‌ভিন্নমহল ও সাংবা‌দিক‌দের বি‌ভিন্ন সংঘঠন থে‌কে হায়দার খান‌কে শু‌ভেচ্ছা বার্তা পাঠায়।

এক শু‌ভেচ্ছা বার্তায় সালথা অনলাইন সাংবা‌দিক ফোরা‌ম এর সভাপ‌তি আ‌রিফুল ইসলাম ব‌লেন, হায়দার খান অ‌নেক সি‌নিয়র সাংবা‌দিক, তার কাছ থে‌কে বর্তমান প্রজ‌ন্মের সংবাদ কর্মী‌দের অ‌নেক কিছু শেখার আ‌ছে। যোগ্য ব্যা‌ক্তির যোগ্য আসন। ভালবাসা ও শুভ কামনা রই‌লো দৈ‌নিক নাগ‌রিক দা‌বি প‌ত্রিকার নির্বাহী সম্পাদক ও প্রকাশক মোঃ হায়দার খান সভাপ‌তি ফ‌রিদপুর প্রেস এসা‌সি‌য়েশন।

উ‌ল্লেখ্য, সংগঠনের সকল সদস্যদের নিয়ে ১০ই জুন বুধবার সকাল ৯ ঘটিকার সময় সংগঠনের গোয়ালচামট রকিব উদ্দিন পৌর বিপনি বিতান ৩য় তলায় অফিস কক্ষে এক সভা অনুষ্ঠিত হওয়ার পর সর্বসম্মতিক্রমে ফরিদপুর প্রেস এসোসিয়েসন (এফপিএ) যাত্রা শুরু হয়। সংগঠ‌নের সভাপ‌তি নির্বা‌চিত হন দৈনিক নাগরিক দাবি পত্রিকার নির্বাহী সম্পাদক ও প্রকাশক মোঃ হায়দার খান এবং সাধারণ সম্পাদক নির্বা‌চিত আমিনুল ইসলাম বাবু জেলা প্রতিনিধি, ডেইলী অবজারভার।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD