মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

বান্দরবান সদর হসপিটালে ৯টি অক্সিজেন কন্সেনট্রেটর প্রদান করলেন বান্দরবান পরিবার

মোঃ সোহেল রানা বান্দরবান জেলা প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৯০৩ বার পড়া হয়েছে /

আজ রোজ মঙ্গলবার সকালে বান্দরবান জেলা পরিষদের হলরুমে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের জন্য সদর হাসপাতালে অক্সিজেন কন্সেনট্রেটর ৯ টি, বিশুদ্ধ পানি ১২০০ লিটার ও ১০০টি এলইডি লাইট বান্দরবান জেলার সিভিল সার্জন

ডাঃ অং সুই প্রু মার্মার হাতে তুলে দেন বান্দরবান পরিবারের প্রধান সমন্বয়ক তৌহিদুর রহমান রাশেদ চৌধুরী

এতে উপস্থিতিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বান্দরবান জেলার সিভিল সার্জন
ডাঃ অং সুই প্রু মার্মা বান্দরবান পরিবারের প্রধান সমন্বয়ক রাশেদ চৌধুরী বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার বান্দরবান জেলার সভাপতি রাজু বড়ুয়া সবুজ বড়ুয়া উৎসব ঘোষ রাহুল বাবলু বড়ুয়া বান্দরবান পরিবারের স্বেচ্ছাসেবকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা মহামারীর শুরু থেকে বান্দরবান পরিবার বান্দরবানের বিভিন্ন জায়গায় হতদরিদ্র মানুষের মধ্যে প্রায় ৩০০০ তিন হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বান্দরবানের সদর হসপিটাল যখন অক্সিজেন সংকট লক্ষ করতে পারে ঠিক সেই সময়ে বান্দরবান পরিবার নয়টি স্বয়ংক্রিয় অক্সিজেন কন্সেনট্রেটর প্রদান করেন।

এই অক্সিজেন কন্সেনট্রেট গুলো একটি থেকে দুজন রোগী ব্যবহার করতে পারবেন এবং এ অক্সিজেন কন্সেনট্রেট গুলি স্বয়ংক্রিয়ভাবে অক্সিজেন উৎপাদন করায় বারবার রিফিল করা জামেলা থাকবে না যা অনেকটা বান্দরবানবাসীর স্বস্তির আশ্বাস মিলাতে সক্ষম হবে বলে আশা করা হচ্ছে তবে রোগীর পরিমাণ যদি অতিও পরিমাণ বৃদ্ধি পায় তবে ইহার পরিধি আরো বৃদ্ধি করতে হতে পারে ।

বান্দরবান পরিবারের এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা মহোদয়

বান্দরবান পরিবারের প্রধান সমন্বয়ক তৌহিদুর রহমান রাশেদ বলেন করোনা সংকট বান্দরবানের সর্বস্তরের জনসাধারণের সামান্য দুঃখের ভাগ যদি আমরা নিতে পারি এটাই আমাদের সার্থকতা এ বান্দরবান আমাদের একটি পরিবার এ পরিবারের ভালো-মন্দ দেখভাল করা আমাদের দায়িত্ব ও কর্তব্য এবং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি নিশ্চিত করেন।

এই মহতী উদ্যোগের সাথে যারা সহযোগিতা করেছেন তাদেরকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন সকলের প্রচেষ্টায় একটি সুন্দর, সুস্থ বান্দরবান নগরী দেখার প্রত্যাশায় কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD