সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

হযরতপুর ইউপি চেয়ারম্যান পুত্র ইমনের নামে মাদক মামলা, সহযোগি আটক। (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৮০৮ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের চেয়ারম্যানের পুত্র ইমনের নামে মাদক বিক্রি মামলা করেছে পুলিশ, মাদক বিক্রির সময় ইউপি চেয়ারম্যানের পুত্র ইমন ও তার সহযোগীকে তাড়া করলে ইউপি চেয়ারম্যানের পুত্র ইমন পালিয়ে গেলেও তার সহযোগীকে আটক করে পুলিশ।

গত ২৩ মে রাত পৌনে বারোটার দিকে রাত্রিকালীন টহল পুলিশ ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটিতে নিয়োজিত পুলিশ, মাদক বিক্রির সময় স্থানীয় জনগণ কর্তৃক ধরে রাখা এক মাদক কারবারিকে উদ্ধার করে।

পুলিশ জানায়, কেরানিগঞ্জ মডেল থানা হযরতপুর ইউনিয়নের অন্তর্গত আলীপুর চার রাস্তার মোড়ে মাদক বিক্রির সময় স্থানীয় জনগণ তাদের ধাওয়া করে, এতে কেরানীগঞ্জের ইটাভাড়া এলাকার মোঃ খাঁজা মিয়ায় ছেলে মোঃ ফালান (২২)।

মামলা সুত্রে জানা যায়, আসামি মোঃ ফালান’কে আটকের সময় তার হেফাজতে থাকা ৫৫ পিচ ইয়াবা টেবলেট ও একটি লাল/কালো রঙ্গের ইয়ামাহা এফজেড ১৫৩ সিসি মোটরসাইকেল রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ল-২৩-০২৩৪ উদ্ধার করা হয়।

১০ পিচ ইয়াবা টেবলেট পলিথিনে মোড়ানো অবস্থায় ফালানের পকেটে এবং ৪৫ পিচ ইয়াবা টেবলেট পলিথিনে পেচিয়ে উক্ত মোটরসাইকেলের সিট কাভারের নিচে পাওয়া যায়।

পুলিশ আসামিকে জিজ্ঞাসাবাদ করলে মোঃ ফালান জানায় মোটরসাইকেলে তার সাথে চেয়ারম্যানের ছেলে ইমন (২৫) ছিল।

ফালান আরো জানায়, চেয়ারম্যানের ছেলে ইমন এই এলাকায় ৪/৫ জনকে দিয়া ইয়াবা সেল দেওয়ায় আর সবাইরে ১ হাজার করে টাকা দেয়, আমিও আগেপরে সেল দিছি ও ১ হাজার করে টাকা পাইছি, এখন সেল দিতে জাইতে নিছি তখন সবাই আমারে ধইরা ফালাইছে।

পুলিশ জানায়, উক্ত আসামি তার সহযোগী পলাতক আসামী ইমনের সহায়তায় ও পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ এলাকার বিভিন্ন শ্রেণির মানুষের নিকট অবৈধ ইয়াবা টেবলেট বিক্রি করছে, এলাকাবাসীর সহযোগিতায় তাদের একজনকে আটক করে ৩ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে, এবং আরেক আসামি ইমনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ভিডিও ফুটেজ

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD