রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

সাভার উপজেলা হিন্দু ভাকুর্তায় মের্সাস টিটু এগ্রো ফার্মের জাঁকজমকপূর্ণ শুভ উদ্বোধন।

আবদুল খালেক সালমান স্টাফ রিপোর্টার
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৭৩৯ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সাভার উপজেলা ভাকুর্তা ইউনিয়নের ভাকুর্তা, বটতলা নোয়াখালী মসজিদ সংলগ্ন রোড দিয়ে ৩০০ গজ ভেতরে হিন্দু ভাকুর্তাতে গড়ে উঠেছে আন্তর্জাতিক মানের পরিবেশ বান্ধব মের্সাস টিটু এগ্রো ফার্ম। ঢাকা, সাভার ও কেরানীগঞ্জ বাসীদের দুধের চাহিদা মেটানোর উদ্দেশ্য দেশের বৃহৎ প্রতিষ্ঠান ভাকুর্তায় উদ্বোধন হয়েছে টিটু এগ্রো ফার্ম। দেশী বিদেশী জাতের গরু পাওয়া যাবে এখন টিটু এগ্রো ফার্মে।

উদ্বোধনী অনুষ্ঠান ২২ মে ২০২১ ইং রোজ শনিবার সকাল ১১.৩০ কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত এর মাধ্যেমে শুর হয়।

জমকালো উদ্বোধনী অনুষ্ঠান ফিতা কেটে শুভ উদ্বোধন করেন….

সাভার উপজেলার চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক জনাব,মঞ্জুরুল আলম রাজিব। জননেতা মঞ্জুরুল আলম রাজিব এর সাথে সাভার উপজেলা ও তেঁতুলঝোড়া ইউনিয়নের অসংখ্য নেতাকর্মী।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন,

সাভার উপজেলা সাংগঠনিক সম্পাদক ও আগামী আসন্ন ভাকুর্তা ইউনিয়ন নির্বাচনী পদপার্থী বিশিষ্ট সমাজসেবক জনাব হাজী মোঃ লিয়াকত হোসাইন।

মেসার্স টিটু এগ্রো ফার্মের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব মোঃ গিয়াস উদ্দিন। তিনি সবার উদ্দেশ্য বলেন, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, মেসার্স টিটু এগ্রো ফার্মটি যেন সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারি। প্রতিষ্ঠানটি নিয়ে যেন সামনের দিকে অগ্রসর হতে পারি আপনারা সবাই নিজের মনে করে খেয়াল রাখবেন।

আরো উপস্থিত ছিলেন..

ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জনাব মোঃ শাহা আলম সহ পুলিশ টিম।

ভাকুর্তা ইউনিয়ন ও তেঁতুলঝোড়া ইউনিয়নের আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অজস্র মানুষ।

মেসার্স টিটু এগ্রো ফার্মের পরিচালনাকারী আসাদুজ্জামান টিটু বলেন, আপনারা সবাই আমাদের প্রতিষ্ঠানের মঙ্গল কামনায় ও সফলতালাভে সবসময় সু পরামর্শ দিবেন। আপনারা যারা ব্যবসা করার চিন্তাভাবনা করতেছেন, যুবক ভাইদের উদ্দেশ্য করে বলছি,ছোট করে হোক আর বড় করে হোক এগ্রোভেজ ব্যবসায় অগ্রসর হোন। চাকুরীর পেছনে না ঘুরে নিজে কর্মসংস্থান তৈরি করুণ,অন্যকে কর্মসংস্থান তৈরি করে দিন। আমরা অল্প করে হলেও কিছু লোকের কর্মসংস্থান এর ব্যবস্থা করেছি।

আমাদের টিটু এগ্রো ফার্মে অত্যাধুনিক ও মনোরম পরিবেশে গরু মোটাতাজা করানো হয়। এখানে পাইকারি দামে গরু ও ছাগল বিক্রি করা হয়।

মের্সাস টিটু এগ্রো ফার্মে গাভীর ১০০% খাঁটি দুধ সুলভ মূল্য ও পাইকারি দামে পাওয়া যায়।

 

সুখবর !!! সুখবর !!! সুখবর !!!

মেসার্স টিটু এগ্রো ফার্মে

সামনের কোরবানি ঈদে আপনারা আপনাদের পছন্দমত কোরবানির গরু কিনতে পারবেন। ইনশাআল্লাহ।

 

প্রয়োজনে যোগাযোগ করবেন

মোবাইল নং- 01733477070

01621238331

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD