রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সাভারের ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন থেকে সিলেটে বন্যাকবলিতদের ত্রাণ সহায়তা।

নিজস্ব প্রতিবেদকঃ
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৫০০ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

“আসুন মানুষের পাশে দাঁড়াই” এই স্লোগানকে সামনে রেখে সাভার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের নির্দেশে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর পক্ষ থেকে সিলেটে বন্যা কবলিত মানুষের জন্য ২০০০ প্যাকেট ত্রাণ সহায়তা নিয়ে রওনা হয়েছে একটি প্রতিনিধি দল। দলটির নেতৃত্ব দিচ্ছেন সয়ং তেঁতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামি লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর।

 

মঙ্গলবার (২১ জুন) সকালে ত্রান সহায়তাকারী দলটি সিলেটে পৌছাবে বলে জানা গেছে।

প্রতিনিধি দলের এক সদস্যের সাথে কথা হলে তিনি আজকের পোস্ট কে জানান, বন্যা কবলিতদের জন্য তারা যে উপহার সামগ্রী নিয়ে যাচ্ছে তার মধ্যে আছে, ৬ টি নৌকা।

আড়াই হাজার পিসেরও বেশি বড় ও ছোটদের কাপড়, ৪০০০ পিস মোমবাতি, ২০০০ পিস দিয়াশলাই,১০ টা লাইফ জ্যাকেট, ১০,০০০ পিস পানি বিশুদ্ধকরন ট্যাবলেট, ১০,০০০ পিসেরও বেশি  প্যারাসিটামল,ডায়রিয়ার ট্যাবলেট, গ্যাস্ট্রিকের ওষুধ, ঠান্ডা জনিত রোগের ট্যাবলেট,

২০,০০০ প্যাকেট খাবার স্যাইলাইন এবং ৫০০ এরও বেশি বোতল বাচ্চাদের জ্বরের সিরাপ।

এছাড়াও ২০০০ পরিবারের জন্য যে উপহারের প্যাকেট যাচ্ছে তাতে আছে ২ কেজি চিড়া, ১ কেজি টোস্ট বিস্কুট। শিশুদের জন্য আছে আধা কেজি করে সুজি ও গুড়ের প্যাকেট, ছোট পাউডার দুধ এবং ২ প্যাকেট করে এনার্জি বিস্কুট।

উল্লেখ্য ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমরের পিতা প্রয়াত সাংবাদিক ও মুক্তিযুদ্ধের কলমযোদ্ধা খ্যাত ওয়াসিল উদ্দিনের নামে পরিচালিত হয়ে আসা একটি সংগঠন যা দেশের যেকোনো দূর্যোগে অসহায়দের পাশে দাড়ানোর জন্য সদা প্রস্তুত।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD