মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

বলিউড নায়িকারা মিথ্যাবাদী: মল্লিকা শেরাওয়াত

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৪৭৩ বার পড়া হয়েছে /

অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। বলিউডের পাশাপাশি জ্যাকি চ্যানের সঙ্গে ‘দ্য মিথ’ সিনেমায় অভিনয় করে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি পেয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনেমাটি নিয়ে কথা বলতে গিয়ে বলিউড অভিনেত্রীদের মিথ্যেবাদী বলেছেন তিনি।

 

‘দ্য মিথ’ সিনেমার অডিশনের সময়ের স্মৃতিচারণ করে মল্লিকা শেরাওয়াত বলেন, ‘আমি অডিশন দিয়ে সিনেমায় সুযোগ পেয়েছিলাম। বলতে খুব গর্ব বোধ করি, বলিউডের প্রতিটি অভিনেত্রী অডিশন দিয়েছিলেন। তাই যে সব অভিনেত্রীরা বলেছিলেন, তারা কখনও কোনো অডিশন দেননি, সবাই মিথ্যে বলেছে। আমি তাদের অডিশন দেখেছি। জ্যাকি আমাকে তাদের অডিশন টেপ দেখিয়েছে।’

 

বর্তমানে ‘আর/আরকে’ সিনেমার প্রচারে ব্যস্ত মল্লিকা শেরাওয়াত। সিনেমাটিতে আরও অভিনয় করছেন— রজত কাপুর, কুবরা সাইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডা, চন্দ্রচূর রাই, অভিজিৎ দেশপান্ডে, অভিষেক শর্মা, গ্রেস গিরধর, এবং বৈশালী মালহারা। এরই মধ্যে সাংহাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, ফ্লোরেন্সের রিভার টু রিভার ফেস্টিভ্যাল, বুচেন ইন্টারন্যাশনাল ফ্যান্টাস্টিক ফিল্ম ফেস্টিভ্যাল, অস্টিন ফিল্ম ফেস্টিভ্যাল এবং পুনে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত ও প্রশংসিত হয়েছে সিনেমাটি।

 

আগামী ২২ জুলাই ‘আর/আরকে’ সিনেমাটি মুক্তি পাবে।

 

 

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD