সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

জাতীয় শোক দিবস সাভারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৪৪২ বার পড়া হয়েছে /

সাভার উপজেলাধীন তেঁতুলঝোড়া ইউনিয়নে শোকাবহ আগস্ট শীর্ষক আলোচনা সভা এবং ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী জাতীয় শোক দিবসের কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বিকেলে তেঁতুলঝোড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভাওয়ালিয়া পাড়া মোড়ে তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। তেঁতুলঝোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি. ডাঃ নারায়ণ চন্দ্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর।
এ সময় আরো উপস্থিত ছিলেন,তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,শাহ আলম, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এমদাদুল হক অতুল,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ইউপি সদস্য ফিরোজ কাজল সহ আরো অনেক।
১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়। এসময় স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ নেতা-কর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD