বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৪:৪৭ পূর্বাহ্ন

বিদ্যুৎ বিলেই লাখ টাকা খরচ করেন এই বলিউড তারকারা

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বলিউড তারকাদের পারিশ্রমিক নিয়ে অনেক খবরই শোনা যায়। সিনেমার জন্য কোটি কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তারা। এছাড়া তাদের বিলাসবহুল জীবনযাপনের কথাও অজানা নয়।

কিন্তু অনেকেই হয়তো জানেন না বিদ্যুৎ বিলের জন্যও মোটা অঙ্কের খরচ করতে হয় সালমান খান, শাহরুখ খান ও অমিতাভ বচ্চনদের। প্রতি মাসে বিদ্যুৎ বিল বাবদ তারা লাখ লাখ টাকা খরচ করেন।

চলুন জেনে নিই বলিউডের প্রথম সারির কয়েকজন তারকার বিদ্যুৎ বিল:

অমিতাভ বচ্চন: বলিউড ‘বিগ বি’ হিসেবে পরিচিত তারকা অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের তার কয়েকটি বাড়ি রয়েছে। তবে জুহুতে অবস্থিত জলসা বাংলোতেই পরিবার নিয়ে বসবাস করেন তিনি। আর প্রতি মাসে এই বাংলোর জন্য ২২ লাখ রুপি বিদ্যুৎ বিল পরিশোধ করেন অমিতাভ বচ্চন।

শাহরুখ খান: বলিউড বাদশা শাহরুখ খান। তার বিলাসবহুল বাংলো মান্নাত সম্পর্কে সবাই জানেন। কিন্তু তার বিদ্যুৎ বিল অনেকেরই অজানা। প্রতি মাসে এই সুপারস্টার ৪৩ লাখ রুপি বিদ্যুৎ বিল পরিশোধ করেন।

সালমান খান: সুপারস্টার সালমান খান। পরিবার নিয়ে তার বিলাসবহুল গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বসবাস করেন। এই তারকা প্রতি মাসে ২৩ লাখ রুপি বিদ্যুৎ বিল পরিশোধ করেন।

আমির খান: মুম্বাইয়ের বান্দ্রার একটি অ্যাপার্টমেন্টে থাকেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। প্রতি মাসে তার বিদ্যুৎ বিল বাবদ খরচ ৯ লাখ রুপি।

সাইফ আলী খান: পতৌদি ছোট নবাব সাইফ আলী খান। তবে পতৌদি প্যালেস ছেড়ে মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে থাকেন তিনি। প্রতি মাসে বিদ্যুৎ বিলের জন্য তার খরচ হয় ৩০ লাখ রুপি।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং: বিয়ের পর স্বামী রণবীর সিংয়ে সঙ্গেই থাকছেন দীপিকা পাড়ুকোন। মুম্বাইয়ের বান্দ্রাতে অবস্থিত এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে তাদের গড়ে ১৩ লাখ রুপি বিদ্যুৎ বিল দিতে হয়।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD