রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

নেপাল থেকে দেশের পথে সাফ বিজয়ীরা

স্পোর্টস ডেস্ক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

দারুণ কয়েকটি দিন কাটিয়ে ট্রফি নিয়ে দেশের পথে সাফ চ্যাম্পিয়নশিপের শ্রেষ্ঠত্ব অর্জন করা বাংলাদেশের নারী দল। সোশ্যাল মিডিয়ায় তাদের কাঠমান্ডু বিমানবন্দরের বেশ কয়েকটি হাস্যোজ্জ্বল ছবি স্থান পেয়েছে।

সোমবার দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সাবিনা খাতুনের দল। চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় পরের দিন নেপালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সালাহউদ্দিন নোমান চৌধুরী এক নৈশভোজের আয়োজন করেন। তার বাসভবনে আয়োজিত নৈশভোজে বাংলাদেশ দলের সকল খেলোয়াড়, কোচিং স্টাফ ও কর্মকর্তাগণ অংশ নেন।

নৈশভোজের পর সংক্ষিপ্ত বক্তব্যে রাষ্ট্রদূত বাংলাদেশ দলের সবার প্রতি কৃতজ্ঞতা ও টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ায় সবাইকে অভিনন্দন জানান। নৈশভোজে রাষ্ট্রদূত ও তার পরিবারের সদস্যগণ ছাড়াও বাংলাদেশ হাই কমিশনে কর্মরত অন্য কর্মকর্তারা এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বুধবার ঢাকাগামী বিমান ধরে দুপুরে বাংলাদেশে পা রাখবেন সাফ জয়ীরা। সেখানেই সংবাদ সম্মেলন করে বাফুফের উদ্দেশে রওনা হবেন। তাদের সংবর্ধনা দিতে ছাদখোলা বাস তৈরি। দুপুর একটার পরেই তাদের নিয়ে বিশেষভাবে তৈরি ছাদখোলা বাস রাজপথে চলবে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD