মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

ইংল্যান্ড-আয়ারল্যান্ডের ম্যাচে বৃষ্টির বাধা

স্পোর্টস ডেস্ক
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দুই প্রতিবেশী আয়ারল্যান্ড ও ইংল্যান্ড। দিনের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। যদিও ম্যাচটি বৃষ্টির কারণে সঠিক সময়ে গড়াতে পারেনি। অপেক্ষা করছে বৃষ্টি বন্ধ হওয়ার। আইকনিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আজ বুধবার (২৬ অক্টোবর) বাংলাদেশ সময় সকাল ১০টায় এ ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল।১১ বছর পর টি-টোয়েন্টিতে দ্বিতীয়বারের মত লড়াই করবে ইংল্যান্ড-আয়ারল্যান্ড।২০১০ সালে সেই লড়াইয়ের এক যুগ পর ফের মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড। এই ম্যাচে ফলাফল তো বটেই, শিরোপাপ্রত্যাশী ইংল্যান্ড চাইবে বড় ব্যবধানের জয়ও। কারণ এ গ্রুপের মৃত্যুকূপ থেকে সেমিফাইনালে যেতে হলে যে সব দিক থেকেই নিখুঁত হতে হবে দলগুলোর!

 

ইংল্যান্ড একাদশ:জস বাটলার (উইকেটরক্ষক, অধিনায়ক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন স্টোকস, লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুক, মঈন আলী, স্যাম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ ও মার্ক উড।

 

 

আয়ারল্যান্ড একাদশ:পল স্টার্লিং, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), লোরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ফিওন হ্যান্ড, ব্যারি ম্যাকার্থি ও জশ লিটল।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD