বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ সমাজসেবা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সোহেল মিয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২০ বার পড়া হয়েছে /

আর্ত-মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা। জীবনের উদ্দেশ্য শুধু নিজেকে নয় বরং উদ্দেশ্য হওয়া উচিত অন্যেকে সুখী করা। কথায় আছে, পৃথিবীতে দান করে কিংবা মানবসেবা করে কেউ কখনো গরীব হয়নি।

আজ বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় পুলেরঘাট আজহারুল উলুম হোসাইনিয়া দাখিল মাদ্রাসায় কিশোরগঞ্জ সমাজসেবা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। উক্ত ক্যাম্পে প্রায় প্রায় তিন শতাধিক মানুষকে বিনামূল্যে সেবা গ্রহণ করে এসেছেন। কিশোরগঞ্জ মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।

এ অনুষ্ঠানে সঞ্চালনা করেন। কবি ও সাহিত্যিক সুলতানা আফজাল আইয়ুবী সভাপতিত্ব করেন পুলেরঘাট বাজার বণিক সমিতির সভাপতি মোঃ সাইফুল ইসলাম জাফরুল ভুঁইয়া, সহ-সভাপতিত্ব করেন পুলেরঘাট বাজার ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি ভি. ডা. মঞ্জিল মিয়া, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর-এ-আলম খান, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ দীন চক্ষু হাসপাতালের পরিচালক রফিকুল হক টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক জুটন, ৯নং চৌদ্দশত ইউপি চেয়ারম্যান মোঃ আতাহার আলী, ৯নং চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মোঃ শামছু উদ্দিন, পুলেরঘাট আজাহারুল উলুম হোসাইনিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাও. আমিনুল ইসলাম, পুলেরঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ভুঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোকাররম হোসেন ও বদরুল আলম বকুল এবং মোঃ ছহুল আহাম্মেদ সোবহানী, বিশিষ্ট সমাজসেবক মোঃ আলম মিয়া, স্যোশাল ইসলামী ব্যাংক পুলেরঘাট শাখার ম্যানেজার জালাল উদ্দিন ভুঁইয়া ও কিশোরগঞ্জ নতুন সংবাদ সম্পাদক ও প্রকাশক : মোঃ জয়নাল উদ্দিন,পাকুন্দিয়া প্রতিদিনের স্টাফ রিপোর্টার মোঃ স্বপন হোসেন।

বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সমাজসেবা ফাউন্ডেশনের সভাপতি,সুমন আহম্মেদ, ও সহ-সভাপতি মোঃ সোহেল মিয়া সাধারণ সম্পাদক লায়ন মোঃ রফিকুল ইসলাম হাকিম বলেন,সমাজের অবহেলিত, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষকে এগিয়ে নিতে প্রাতিষ্ঠানিক সমাজকর্মের ভূমিকা অপরিসীম।নিজেদের প্রচেষ্টায় গড়ে তুলেছে কিশোরগঞ্জের বিভিন্ন এলাকায় সেবামূলক কার্যক্রম পরিচালিত করে আসছে সংগঠনটি।

শিশু কল্যাণ, পূর্ণবাসন, দুস্থদের কল্যাণ, দরিদ্র রোগীদের সেবাসহ বিভিন্নভাবে মানব সেবায় নিয়োজিত এই কিশোরগঞ্জ মানবসেবা ফাউন্ডেশন সংগঠনটি। অর্থ সম্পাদকঃইমাম হোসেন খাইরুল,সদস্যঃজামাল,রাকিব প্রমুখ। এছাড়াও ইলেকট্রনিক প্রিন্টমিডিয়া গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত মেডিকেল ক্যাম্পে আগতদের বিনামূল্যে মেডিসিন, ডেন্টাল, চক্ষু সেবা এবং রক্তের গ্রুপ নির্ণয় ও বিনামূল্যে চোখের ছানি অপারেশনের ব্যবস্থা করা হয়।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD