বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

বলিউড পাড়ায় হৃতিকের বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১২৮ বার পড়া হয়েছে /

গত ১০ জানুয়ারি ছিল বলিউড অভিনেতা হৃতিক রোশানের জন্মদিন। বিশেষ দিনে জানা যায়, চলতি বছরে প্রেমিকা সাবা আজাদকে বিয়ে করবেন তিনি। এ খবর প্রকাশ্যে আসার পর এ বিষয়ে মুখে কুলুপ আঁটেন এই প্রেমিক যুগল।
এদিকে, ফের বিয়ের খবরে আলোচনায় উঠে এসেছেন হৃতিক-সাবা। আগামী নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। বলিউড নিউজ নামে ফেরিফায়েড একটি টুইটার অ্যাকাউন্টে এসব তথ্য জানানো হয়েছে। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। টুইটটি ভাইরাল হলেও এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি হৃতিক কিংবা সাবা।

হৃতিকের পরবর্তী সিনেমা ‘ফাইটার’। এ সিনেমা সংশ্লিষ্ট একজন বলিউড লাইফ ডটকমকে বলেছিলেন, ‘হৃতিক-সাবার মাঝে দারুণ সম্পর্ক। তারা সম্পর্কটিকে অনেক দূর এগিয়ে নিয়েছেন। এতে তাদের পরিবারও খুশি। তা ছাড়া হৃতিকের দুই ছেলের সঙ্গে সাবার সম্পর্কও ভালো। সম্প্রতি দুই পুত্র ও সাবাকে নিয়ে সুইজারল্যান্ডে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন হৃতিক।’

বিয়ের পরিকল্পনার কথা জানিয়ে সূত্রটি বলেছিলেন, ‘বিয়ের বিষয়েও তারা পরিকল্পনা করেছেন। তবে এ জুটির কোনো তাড়া নেই। আপাতত দুজনের হাতেই বেশ কিছু কাজ রয়েছে; যা শেষ করে চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা রয়েছে। কারণ বিয়ের পর লম্বা ছুটি কাটাতে চান এই যুগল।’

কয়েক মাস আগে খবর চাউর হয়েছিল, শত কোটি রুপি মূল্যে ডুপ্লেক্স ফ্ল্যাট কিনেছেন হৃতিক। আর নতুন এই বাড়িতে প্রেমিকাকে নিয়ে সংসার শুরু করবেন।

এর আগে সুজান খানের সঙ্গে হৃতিকের বিয়ে হয়েছিল। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। কয়েক বছর আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তবে একসঙ্গে দুই ছেলের দেখভাল করেন তারা।

জানা যায়, হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির একজন বন্ধুর মাধ্যমে হৃতিক ও সাবার পরিচয়। প্রথম পরিচয়ের পর পরস্পরের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তারা।

সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD