বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

রাজধানীর ২৪ কি.মি. সড়ক জুড়ে বিএনপির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

রাজধানীতে যাত্রাবাড়ী থেকে টঙ্গীর আবদুল্লাহপুর ব্রিজ পর্যন্ত ২৪ কিলোমিটার এলাকাজুড়ে মানববন্ধন কর্মসূচি শুরু করেছে বিএনপি। সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি আদায়ে দলটি শনিবার এ মানববন্ধন করেছে।

বেলা ১১টায় শুরু হওয়া মানববন্ধন শেষ হয়েছে দুপুর ১২টায়। এ সময় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মানববন্ধনে দাঁড়ান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উত্তর বাড্ডায় মানববন্ধনে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

আবদুল্লাহপুর থেকে বিমানবন্দর-যমুনা ফিউচার পার্ক-বাড্ডা-রামপুরা হয়ে মালিবাগ রেলগেট পর্যন্ত মানববন্ধন করছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। একই সময়ে মালিবাগ রেলগেট থেকে মৌচাক-শান্তিনগর-কাকরাইল-নয়াপল্টন-ফকিরাপুল-আরামবাগ-মতিঝিলের শাপলা চত্বর-ইত্তেফাক-টিকাটুলি হয়ে যাত্রাবাড়ী পর্যন্ত মানববন্ধন করছে মহানগর দক্ষিণ বিএনপি।

বিএনপিসহ সরকারবিরোধী বিভিন্ন দল ও জোট গত ২৪ ডিসেম্বর থেকে যুগপৎ কর্মসূচি পালন করে আসছে। আজকের মানববন্ধন কর্মসূচিও একযোগে পালন করছে বিএনপিসহ বিভিন্ন দল ও জোট। রাজধানীর পাশাপাশি সারা দেশের সব জেলা ও মহানগরে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এক ঘণ্টার মানববন্ধন করেছে।

বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হচ্ছে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD