মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

নগরকান্দায় হাতুড়ী দিয়ে পিটিয়ে ১ জনকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার আরিফুল ইসলাম
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৮২০ বার পড়া হয়েছে /

ফরিদপুরের নগরকান্দায় হাতুড়ী দিয়ে পিটিয়ে ১ জনকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তি উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের এস এম মুন্সীর ছেলে আতর আলী মুন্সী (৫৫)।

জানাগেছে পৌরসভার কলেজ বালিয়া গ্রামের ফারুক মুন্সীর ছেলে রাসেল মুন্সীর মোবাইল ফোন হারিয়ে যায়। নিহত আতর আলী মুন্সীর ছেলে মান্দার মুন্সীকে সন্দেহ করে মোবাইল চুরি করে নিয়েছে বলে। বুধবার সকালে রাসেল মুন্সী আতর আলীকে ডেকে নিজ বাড়ীতে নেয়। এসময় রাসেল মুন্সী ও তার দুই ভাই মিলে আতর আলীকে হাতুড়ী দিয়ে পিটিয়ে আহত করেছে বলে আতর আলীর পরিবার জানান। আহত অবস্থায় তাকে নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ীতে নিয়ে আসে। পরে রাত আনুমানিক ৮ টার দিকে আবার অসুস্থ হলে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
এ ঘটনায় রাসেল মুন্সী (৩০), জুয়েল মুন্সী(২৭), জনি মুন্সী(২২) রাসেল মুন্সীর মা ঝর্না বেগম (৪৫) কে পুলিশ গ্রেফতার করে।

আতর আলীর স্ত্রী মিলি বেগম জানান, আমার চাচাতো দেবর ফারুক মুন্সীর সাথে আমার স্বামীর জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে। ফারুকের ছেলেরা আমার স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। অন্যদিকে আতর আলীর লোকজন ফারুক মুন্সীর তিন পুত্র এবং স্ত্রীকে কুপিয়ে আহত করে। এবং তারা হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানা যায়।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা বলেন, এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD