সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

মোহনপুর থানা পুলিশের অভিযানে স্ত্রীকে হত্যাকারী পলাতক স্বামী গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৭৯৪ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

রাজশাহীর মোহনপুর থানা পুলিশের অভিযানে বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হত্যাকারী পালাতক স্বামীকে মোহনপুর থানা পুলিশ বিশেষ অভিযানে মাধ্যমে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গতকাল ০৯জুন মঙ্গলবার রাত অনুমান ১২.৩০ টার দিকে রাজশাহীর মোহনপুর থানাধীন জাহানাবাদ ইউনিয়নের মুল্লাডাঙ্গি গ্রামের আয়নাল হকের বসতবাড়ি হতে গৃহবধু আখি আক্তার(২০), পিতা-আয়নাল হক, সাং-জাহানাবাদ, থানা-মোহনপুর, জেলা-রাজশাহীর মৃতদেহ উদ্ধার হয়। এ বিষয়ে মৃত আখি আক্তারের পিতা আয়নাল হক বাদী হয়ে জামাতা মোঃ মনিরুল ইসলামের বিরুদ্ধে মোহনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ০৩ বছর আগে গ্রেফতারকৃত মনিরুল ইসলামের সাথে আখি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিরুল ইসলাম যৌতুকের দাবীতে আখি আক্তারকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতো।
এরই ধারাবাহিকতায় গ্রেফতারকৃত মনিরুল ইসলাম গত রাতে শ্বশুর বাড়িতে গিয়ে আখি আক্তারকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শয়ন কক্ষে শিকল লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে আজ দুপুর ০২.০০ টার দিকে মোহনপুর থানার একটি টিম বাগমারা থানা এলাকা হতে মোঃ মনিরুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এ ব্যাপারে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনায় সত্যতা স্বীকার করে বলেন তাকে আটক পর যথারীতি জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD