রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯২৭৮টি পরিবার

মোঃ সোহেল রানা বান্দরবান জেলা প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৮৪০ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বান্দরবান পৌর এলাকায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য লকডাউন থাকা অসহায় ও কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেন পৌর মেয়র ইসলাম বেবী । বান্দরবান জেলা প্রশাসনের উদ্যাগে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় ৬ষ্ঠ বারের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

আজ মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে বান্দরবান পৌরসভা প্রাঙ্গনে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা স্বস্ব ওয়ার্ড কাউন্সিলরদের কাছে হস্তান্তর করেন বান্দরবান পৌরসভার মেয়র মাহাম্মদ ইসলাম বেবী। এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার নির্বাহী প্রকৌশলী মং সুই খই মারমা, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মাঃ আলী, মহিলা কাউন্সিলর উজলা তঞ্চঙ্গ্যা, প্রশাসনিক কর্মকর্তা প্রিয়তোষ চৌধুরী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরেরা।

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদানকালে বান্দরবানের পৌরসভার মেয়র মাহাম্মদ ইসলাম বেবী বলেন

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে বান্দরবানে পৌরসভার কেউ কষ্ট না পায় তার জন্য আমরা গরীব ও অসহায় দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিছি।

এসময় বান্দরবানের পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯ হাজার ২৭৮ পরিবারের ঘরে ঘরে গাড়ীতে করে এই চাউল সরবরাহ করা হয়।

বান্দরবান পৌরসভার তথ্য মতে, এই পযন্ত বান্দরবান পৌর এলাকার জনসাধারণকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য লকডাউন থাকা অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারদের মাঝে প্রায় -৪৩ -হাজার -১২০-প্যাকেট চাউল সরবরাহ করা হয়েছে এবং আগামীতে ও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে অবহিত করেন তিনি ।

এবং জনগণকে আহ্বান জানান যেন সামাজিক দূরত্ব বজায় রাখে এবং সরকারের বিধি নিষেধ মেনে চলার অনুরোধ জানান তিনি।

আরো পড়ুন

এস এন্ড এফ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

Developer Design Host BD